কৃষ্ণা অভিষেক (Krishna Abhishek ) এবং গোবিন্দ প্রায়ই তাদের ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে শিরোনাম হন। সম্প্রতি, কৃষ্ণ তার কাকার সম্পর্কে কথা বলার সময় আবেগপ্রবণ হয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি চান তার বাচ্চারা গোবিন্দের সাথে খেলুক।

দ্য কপিল শর্মা শো (Krishna Abhishek ) -এর সেটে যতবার গোবিন্দ হাজির হন, ততবারই কৃষ্ণ অদৃশ্য হয়ে যান। একটি পডকাস্ট চলাকালীন, মনীশ পল তাকে তার চাচা গোবিন্দ এবং তার স্ত্রী সুনিতা আহুজার সাথে তার সম্পর্ক সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। এর পরে, কৃষ্ণ আবেগপ্রবণ হয়ে বললেন, “ব্যাপারটা হল, আমি যখন ইন্টারভিউতে বলি, জিনিসগুলি কাটা এবং পেস্ট করার পরে একসাথে করা হয়। কাকা গোবিন্দ, আমি সত্যিই তোমাকে অনেক ভালোবাসি এবং তোমাকে অনেক মিস করি। মিডিয়ায় যা প্রকাশিত হয়েছে বা যা লেখা হয়েছে তা আপনার কখনই বিশ্বাস করা উচিত নয়। আমি শুধু একটা জিনিস মিস করি, সেটা হল আমি চাই আমার বাচ্চারা আপনার সাথে খেলুক। আমি এটা অনেক মিস করি। আমি জানি সে আমাকে অনেক মিস করে। সে সবসময় আমাকে মিস করে, আমি জানি। ”

মণীশ পল কৃষ্ণাকে (Krishna Abhishek ) প্রতিশ্রুতি দিয়েছিলেন যে এবার কোনও সম্পাদনা এবং কাটছাঁট করা হবে না। এর আগে, স্পটবয়ের সাথে একটি সাক্ষাত্কারের সময়, কৃষ্ণ বলেছিলেন, “আমি আমার মা এবং মামিকে ভালবাসি। আমি তাদের ক্ষমা চাই। আমি অনেকবার চেষ্টা করেছি। কিন্তু তারা আমার ক্ষমা নেবেন না। এবং সেখানেই সমস্যা। আমি জানি না কেন তারা আমাকে ক্ষমা করতে রাজি নয় যখন আমি তাদের সন্তানের মতো। বহুবার অনেক সাক্ষাত্কারে আমি বলেছি যে আমরা আমাদের সমস্যার সমাধান করব, এবং তারাও তাই বলেছে। কিন্তু আমরা এখনও দ্বন্দ্বে রয়েছি।”

আরও পড়ুন :Prithviraj: মুক্তি পেলো ‘পৃথ্বীরাজ ‘ এর ট্রেলর