আজ রবীন্দ্র জন্মজয়ন্তী (Rabindra Jayanti) উপলক্ষ্যে যুগ্মভাবে একটি দারুন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করলো ১১ নম্বর ওয়ার্ড এর অন্তর্গত “ছোটবাজার অ্যাথলেটিক ক্লাব” এবং “স্বর ও ধ্বনি আবৃত্তি প্রশিক্ষণ কেন্দ্র”।

আজ শহরের মাঙ্গলিকী লজে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে “সর্বভারতীয় সঙ্গীত ও সংস্কৃতি পরিষদ” কর্তৃক আয়োজিত আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম ও তৃতীয় স্থানাধিকারি দুই ক্ষুদে প্রতিভা আত্রেয়ী বিষই ও কৃতিকা শাসমল কে সংবর্ধনা প্রদান করা হয়।

সেইসঙ্গে সংবর্ধিত করা হয় আবৃত্তি প্রতিযোগিতার আসরে নিজেদের অসাধারণ প্রতিভার বিচ্ছুরণ ঘটিয়ে “ইন্ডিয়া বুক অফ রেকর্ডস” এ স্থান করে নেওয়া দুই ক্ষুদে প্রতিভা অদ্রিজ রথ ও সৌরকনা রায় কে। ক্ষুদে প্রতিভাদের দ্বারা পরিবেশিত আবৃত্তি, নৃত্য, কবিতা প্রভৃতি এই অনুষ্ঠানকে আজ এক আলাদা মাত্রা প্রদান করে।

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১১ নম্বর ওয়ার্ড এর জনপ্রিয় কাউন্সিলর লিপি বিষই মহাশয়া, ছোটবাজার অ্যাথলেটিক ক্লাব এর সাধারণ সম্পাদক (যুগ্ম) অরুণ চৌধুরী মহাশয়, ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক কল্যাণ জানা, স্বর ও ধ্বনি আবৃত্তি প্রশিক্ষণ কেন্দ্রের কর্ণধার সুতনুকা মাইতি, নিলয় মিত্র, কৌস্তভ বন্দোপাধ্যায়, ভারতী বন্দোপাধ্যায় প্রমুখ।

আরও পড়ুন : Dilip Ghosh : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বঙ্গসফরে নেই দিলীপ, জল্পনা তুঙ্গে

By Sk Rahul

Senior Editor of Newz24hours