বলিউড ডিভা কিয়ারা আদভানি (Kiara Advani) যিনি বর্তমানে কার্তিক আরিয়ানের সাথে তার আসন্ন ছবি ভুল ভুলাইয়া 2 এর প্রচারে ব্যস্ত, সম্প্রতি তাদের ইন্টারনেটে অর্পিতা খানের ঈদের অনুষ্ঠান থেকে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে তার ছবি প্রকাশ করেছেন । এই পোস্ট নিয়ে ইতিমধ্যেই গুজব ছড়িয়ে পড়েছে।

অবশ্য , অভিনেত্রী (Kiara Advani) দক্ষিণের রিমেকে অভিনয় করার বিষয়ে তার মতামত প্রকাশ করার পর এই বিষয়টি বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে । একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, কিয়ারা আডবানিও হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিকে সমর্থন করছে কিনা সে সম্পর্কেও কথা বলেছেন। তিনি বলেছেন , তিনি কোনও রিমেক করার আগে কেন দুবার ভাববেন।

অভিনেত্রী দক্ষিণের ব্লকবাস্টার অর্জুন রেড্ডির হিন্দি রিমেকে অভিনয় করেছেন যেটিতে অভিনেতা বিজয় দেবেরকোন্ডা প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। কবির সিং এ শাহিদ কাপুরের সাথে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

সম্প্রতি, ইন্ডিয়ান এক্সপ্রেসের সাথে একটি কথোপকথনে, কিয়ারা (Kiara Advani) প্রকাশনাকে বলেছিলেন যে তিনি এখন যে কোনও রিমেকে হ্যাঁ বলার আগে দুবার ভাববেন। তিনি বলেছিলেন, “ওটিটি আসার আগে আমি কবির সিং করেছিলাম। আজ অবশ্যই, আমি কবির সিং চোখ বন্ধ করে করতাম। তবে আজও আমি দুবার ভাবতাম যদি এটি OTT-তে পাওয়া জেট । কারণ আমি মনে করি আমি এটি দেখেই নিতে পারব ।”

আরও পড়ুন :Zaheer Iqbal: সোনাক্ষী সিনহার সাথে ডেটের গুজব অস্বীকার করলেন অভিনেতা