বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এবং তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডলের (Sujata Mondal) বিবাহ বিচ্ছেদের মামলা শিয়ালদহ কোর্টে স্থানান্তরিত করল কলকাতা হাই কোর্ট।মূলত অনেকদিন ধরেই তাঁদের বিবাহবিচ্ছেদ নিয়ে চলছিল নানা টানাপোড়েন।মামলা কলকাতায় স্থানান্তরের আবেদন করেছিলেন সুজাতা মণ্ডল। সেইমতো বাঁকুড়া আদালত থেকে বিবাহবিচ্ছেদের মামলা শিয়ালদহ আদালতে স্থানান্তরের নির্দেশ দেন বিচারপতি কেশাং ডোমা ভুটিয়া।

 

কেন মামলা কলকাতায় স্থানান্তরের আবেদন?‌এই বিষয়ে সোমবার কলকাতা হাইকোর্টে দাঁড়িয়ে সুজাতা মণ্ডল (Sujata Mondal) জানান, বাঁকুড়া আদালতে মামলা চলাকালীন তাঁকে বারবার হুমকির মুখোমুখি পড়তে হয়েছে। প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে মিথ্যে অপবাদ দেওয়া হয়েছে। বিজেপি সাংসদের বিরুদ্ধে প্রভাব খাটানোরও অভিযোগ করেছেন তাঁর স্ত্রী। নানাবিধ অভিযোগ তুলে মামলাটি বাঁকুড়া থেকে কলকাতায় স্থানান্তরের আবেদন করেছিলেন সুজাতা মণ্ডল (Sujata Mondal)। সেই মামলাটি শিয়ালদহ আদালতে স্থানান্তরের নির্দেশ দিল হাইকোর্ট।

 

আগেও সৌমিত্র খাঁ’র বিরুদ্ধে নানান অভিযোগ করেছিলেন সুজাতা মণ্ডল (Sujata Mondal)। বিজেপি সাংসদের নাম না করে এর আগে সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “টেরাকোটা নগরীর দলবদলকারী চরিত্রহীন এমপি নিজের এলাকার অসহায় মানুষদের পাশে না থেকে দিল্লির ঘরে “বিধবা” মহিলাদেরকে লোকদেখানি সিঁদুর পরিয়ে ফুর্তি মারছে আর দলের রাজ্য নেতাদের দোষারোপ করে যাচ্ছে।”

 

আরো পড়ুন:Tmc joining:তৃণমূলের পথসভাতেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান ৮ জন বিজেপি কর্মীর