প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) , যাকে শেষবার বিবেক অগ্নোহিত্রীর দ্য কাশ্মীর ফাইলে দেখা গিয়েছিল , সম্প্রতি পেটে ব্যথা এবং জ্বরের কারণে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার ছেলে মহাক্ষয় চক্রবর্তী এখন একটি নিউজ পোর্টালে শেয়ার করেছেন যে তার বাবা কিডনিতে পাথরের কারণে ভর্তি হয়েছিলেন, কিন্তু এখন তিনি পুরোপুরি ফিট এবং ভালো আছেন।

মহাক্ষয়, যার ডাকনামও মিমো, ইন্ডিয়াটুডে ডট ইনকে উদ্ধৃত করে বলা হয়েছিল, “কিডনিতে পাথরের কারণে তাকে ভর্তি করা হয়েছিল। তাকে (Mithun Chakraborty) হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে এবং এখন তিনি ফিট এবং ভালো আছেন।” শনিবার, ৩০ এপ্রিল প্রাক্তন সংসদ সদস্য এবং বিজেপির জাতীয় সম্পাদক ডাঃ অনুপম হাজরা হাসপাতালের বিছানা থেকে তাঁর ছবি শেয়ার করেছেন, ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। ছবি শেয়ার করার পাশাপাশি তিনি লিখেছেন, “শীঘ্রই সুস্থ হয়ে উঠুন মিঠুন দা”।

এই ছবি দেখে নেটিজেনরা অভিনেতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। টুইটার ব্যবহারকারীদের একজন লিখেছেন, “মিঠুনদার দ্রুত আরোগ্য কামনা করছি। তিনি উদারতা, বিনয়ী, দেশপ্রেমের বহুমুখী চরিত্রের একজন মানুষ।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “শীঘ্রই সুস্থ হয়ে উঠুন এবং আমাদের কাছে ফিরে আসুন, মিঠুন দা (Mithun Chakraborty) । ঈশ্বর আপনাকে আশীর্বাদ করুন দাদা।”

মিঠুন চক্রবর্তীকে কালারস টিভিতে সম্প্রতি সমাপ্ত প্রতিভা-ভিত্তিক রিয়েলিটি শো হুনারবাজের বিচারক হিসাবেও দেখা গেছে।

আরও পড়ুন :South Indian Film : দেখুন , দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র নিয়ে টাইগার শ্রফের কি মতামত ?