শুক্রবার শুভেন্দু অধিকারী খাট ভাঙার পরই শনিবার জলপাইগুড়ির যুব তৃণমূলের সভাপতি সৈকত চট্টোপাধ্যায় ময়নাগুড়ির (Maynaguri) নির্যাতিতার বাড়িতে গিয়ে নতুন খাট কিনে দিয়ে আশ্বাস দিলেন অন্যান্য প্রয়োজনীয় সাহায্যেরও।

 

 

তবে শুক্রবার ঘটেছিল ঠিক কি? জানা যায় শুক্রবার মৃত নাবালিকার বাড়িতে গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ঘরে ঢুকে অন্যদের সঙ্গে তিনি যখন খাটে বসেন, তখন খাট যায় ভেঙে।খাট ভেঙে শুভেন্দু যখন পড়ে যাচ্ছিলেন তখন তাঁকে ধরে ফেলেন তাঁর সঙ্গী অন্যান্য বিজেপি নেতারা।তাই এদিন বড় বিপত্তি থেকে রক্ষা পান শুভেন্দু অধিকারী।

 

সৈকত চট্টোপাধ্যায় বলেন, ‘এই পরিবারের সঙ্গে শুভেন্দু অধিকারী দেখা করে কী উপকার করলেন তা আমার জানা নেই। কিন্তু উনি এই বাড়ির একটা খাট ভেঙে দিয়ে গেলেন। আমি আজ এসে এই পরিবারের সঙ্গে দেখা করে একটি খাট দিয়ে গেলাম। পাশাপাশি এই পরিবারের ছোট একটি ছেলে আছে তার পড়ার যাবতীয় খরচ বহন করার দায়িত্ব নিলাম।’ তিনি আরও বলেন, ‘শুভেন্দু অধিকারী এখন বাংলার গোপাল ভাঁড়। এই পরিবার পুলিশের তদন্তে আস্থা প্রকাশ করেছে। তারপরও উনি এসে সিবিআই তদন্তের জন্য উস্কানি দিচ্ছেন।’ এ নিয়ে বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি পলেন ঘোষ বলেন, ‘এতদিন ধরে নির্যাতিতার পরিবারকে কোনও সাহায্য করতে পারল না তৃণমূল। এখন বিজেপি যাওয়ার পর রাজনীতি করতে ওই বাড়িতে গেছে গেছেন তৃণমূল নেতারা।’

 

আরো পড়ুন:Suvendu Adhikari:’আমরা রাজনীতি করতে দেব না’ বাঁকুড়ায় শুভেন্দুকে আক্রমণ নির্যাতিতার পরিবারের