প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের (Rishi Kapoor death anniversary) পুত্রবধূ, আলিয়া ভাট তার ইনস্টাগ্রামে তাদের একটি ছবি পোস্ট করে অভিনেতাকে তার ২য় মৃত্যুবার্ষিকীতে স্মরণ করেছেন। ছবিটি তোলা হয়েছিল যখন প্রয়াত অভিনেতা ঋষি কাপুর মার্কিন যুক্তরাষ্ট্রে তার লিউকেমিয়ার চিকিত্সার পরে আলিয়া, তার স্ত্রী নীতু সিং এবং তার ছেলে রণবীর কাপুরের সাথে ছিলেন । আলিয়া তার স্টোরিতে ছবিটি পোস্ট করেছেন।

রণবীরের বোন রিদ্ধিমা কাপুর সাহনিও একটি থ্রোব্যাক ছবি পোস্ট করে তার বাবাকে শ্রদ্ধা জানিয়েছেন।

ঋষির স্ত্রী নীতু কাপুর তার পরিবারে একজন শক্তিশালী মানুষ হিসেবে ছিলেন এবং তিনি তার ক্যারিয়ারে দুর্দান্ত কাজ করছেন। অভিনেত্রী তার স্বামীর মৃত্যুবার্ষিকীতে (Rishi Kapoor death anniversary) আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন এবং তিনি তার ইনস্টাগ্রামে একটি আবেগপূর্ণ নোট পোস্ট করেছেন ।

নীতু কাপুর তার শো ড্যান্স দিওয়ানে জুনিয়র্সের একটি ভিডিওর মাধ্যমে ঋষির অনুপস্থিতি (Rishi Kapoor death anniversary) সম্পর্কে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন। নীতু বলেন, “আজ দুই বছর হলো ঋষিজি আমাদের ছেড়ে চলে গেছেন… ৪৫ বছরের একজন সঙ্গীকে হারানো কঠিন ছিল এবং সেই সময়ে আমার হৃদয়কে সুস্থ করার একমাত্র উপায় ছিল নিজেকে মানসিকভাবে ব্যস্ত রাখা.. সিনেমা এবং টেলিভিশন আমাকে সেই ঋষিজি অর্জনে সাহায্য করেছিল। সর্বদা মনে থাকবে এবং চিরকাল সবার হৃদয়ে থাকবে”

আরও পড়ুন :Pabda shorshe jhal:আজকেই বানিয়ে ফেলুন পাবদা মাছের একটি অসাধারণ রেসিপি