যে কোনো ক্ষেত্রে দক্ষতার শীর্ষে যাওয়ার একমাত্র উপায় হল ধারাবাহিক অনুশীলন (Ekta Jain) । ফিল্ম এবং টেলিভিশন ইন্ডাস্ট্রিতে বৈচিত্র্যময় অভিজ্ঞতার সাক্ষী অভিনেত্রী একতা জৈন । দুই দশকেরও বেশি সময় ধরে তাকে অ্যাঙ্কর, অভিনেত্রী, ডাবিং শিল্পী এবং শো উপস্থাপক হিসাবে বিভিন্ন ভূমিকা অন্বেষণ করতে দেখা গেছে ।

১৯৯৮ সালে তার কর্মজীবন শুরু করে, একতা জৈন (Ekta Jain) ২৫ টিরও বেশি ভারতীয় টিভি সিরিয়াল এবং শোতে অভিনয় করেছেন। ‘কহিন দিয়া জলে কাহিন জিয়া’, ‘শগুন’, ‘ইন্সপেক্টর বিজয়’, ‘ফ্যামিলি নং 1’, ‘শাকা লাকা বুম বুম (অ্যানিমেটেড) এবং ‘জয় গঙ্গা মাইয়া’-এ তিনি কাজ করেছেন এমন কিছু জনপ্রিয় শো। ভারতীয় টেলিভিশনে কাজ করার জন্য তার যতটা আবেগ আছে, একতা জৈন ফিচার ফিল্মে কাজ করাকে সমানভাবে পছন্দ করেন।

একতার ফিল্মোগ্রাফিতে ‘তাল’, ‘নায়ক: দ্য রিয়েল হিরো’ এবং ‘চোরি চোরি চুপকে চুপকে’-এর মতো উল্লেখযোগ্য চলচ্চিত্র রয়েছে। এই কয়েক বছর ধরে, চলচ্চিত্র শিল্প অনেক নতুন ধারণার সাথে বিকশিত হয়েছে। এই গতিশীল পরিস্থিতিতে, একটি জিনিস যা ধ্রুবক থেকে গেছে তা হল একতা জৈনের নতুন জিনিস উপলব্ধি করার ক্ষমতা। অভিনয় জীবন ছাড়াও, তিনি মুম্বাই এবং অন্যান্য শহরে ফ্যাশন শো এবং সৌন্দর্য প্রতিযোগিতায় সক্রিয়ভাবে জড়িত ছিলেন।

তবে ব্যস্ততার কারণে দীর্ঘদিন ধরেই লাইমলাইট থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী (Ekta Jain) । কিন্তু এবার , একতা জৈন শীঘ্রই ছোট পর্দায় তার প্রত্যাবর্তনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এটি এখনও তার প্রকল্পগুলির লাইন-আপ সম্পর্কে জানা যায়নি, তবে খবরটি আগেই প্রকাশিত হয়েছিল যে একতা জৈনকে শীঘ্রই সোপ অপেরা এবং ‘ খালি বালি ‘ , ‘ ট্রাহিমাম ‘ এবং ‘ শতরঞ্জ ‘ শিরোনামের তিনটি আসন্ন বলিউড ছবিতে দেখা যাবে ।

আরও পড়ুন :Chicken burger:ব্রেকফাস্টে চটজলদি বানিয়ে ফেলুন চিকেন বার্গার রেসিপি যা বাচ্চা থেকে বড় সবাই চেটেপুটে খাবে