সুপরিচিত মালায়ালাম প্রযোজক-অভিনেতা বিজয় বাবুর (Vijay Babu) বিরুদ্ধে একজন মহিলা অভিনেত্রীকে যৌন নির্যাতনের অভিযোগের মামলা করা হয়েছে এবং একটি ফেসবুক লাইভ সেশনের মাধ্যমে সারভাইবার ব্যক্তির পরিচয় প্রকাশ করা হয়েছে।

বিজয় বাবু, যিনি মহিলার অভিযোগের পর পুলিশ তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনার পর থেকে পলাতক রয়েছেন, একটি ফেসবুক লাইভ সেশনে হাজির হন এবং নিজেকে নির্দোষ দাবি করে বলেন, তিনিই প্রকৃত শিকার।

যেহেতু প্রযোজক (Vijay Babu) , যিনি প্রযোজনা সংস্থা ফ্রাইডে ফিল্ম হাউসেরও প্রতিষ্ঠাতা, সারভাইবার ব্যক্তির নাম এবং পরিচয় প্রকাশ করেছেন, যা একটি অপরাধ, তার বিরুদ্ধে আরেকটি মামলাও করা হয়েছিল।

“প্রথমে তার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা নথিভুক্ত করা হয়েছিল। তিনি নির্যাতিতার পরিচয় প্রকাশ করার সাথে সাথে আরেকটি মামলাও দায়ের করা হয়েছে । মনে হচ্ছে তিনি এখন স্টেশনের বাইরে এবং পলাতক,” একজন সিনিয়র পুলিশ অফিসার পিটিআইকে বলেছেন।

বিজয় বাবুর (Vijay Babu) প্রোডাকশন হাউস দ্বারা নির্মিত সিনেমাগুলিতে উপস্থিত এই মহিলা ২২ এপ্রিল পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেছিলেন এবং একটি ফেসবুক পোস্টের মাধ্যমে বিশদভাবে জানিয়েছেন যে তিনি প্রযোজক-অভিনেতার হাতে শারীরিক নির্যাতন এবং যৌন শোষণের শিকার হয়েছেন ।

আরও পড়ুন :Sensitive skin:সেনসিটিভ বা স্পর্শকাতর ত্বকের জন্য দরকার একটু বেশি যত্ন, জেনে নিন কিভাবে