ভারতীয় টেলিভিশনের সবচেয়ে সফল এবং জনপ্রিয় অনুষ্ঠানগুলির মধ্যে একটি, তারক মেহতা কা উল্টা চশমা -তে দিলীপ জোশী, মুনমুন দত্ত, শৈলেশ লোধা এবং অন্যান্যদের মতো প্রতিভাবান অভিনেতাদের সমন্বিত, ভুল (Lata Mangeshkar) প্রকাশের কথা উল্লেখ করার জন্য সোমবার, ২৫ এপ্রিল রাতে ক্ষমা চেয়েছে । একই তারিখে প্রচারিত পর্বে লতা মঙ্গেশকরের দেশাত্মবোধক গান আয়ে মেরে ওয়াতান কে লোগো এর মুক্তির বছর ভুল বলা হয় ।

এর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে নিয়ে, নির্মাতারা একটি বিবৃতি জারি করেছেন যাতে লেখা হয়েছে, “আমরা আমাদের দর্শক, ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইতে চাই। আজকের পর্বে, আমরা অসাবধানতাবশত ১৯৬৫ সালকে ‘অ্যায় মেরে ওয়াতান কে লোগন’ গানটি (Lata Mangeshkar) প্রকাশের বছর হিসাবে উল্লেখ করেছি। যাইহোক, আমরা নিজেদের সংশোধন করতে চাই. গানটি ২৬ শে জানুয়ারী, ১৯৬৩ এ প্রকাশিত হয়েছিল। আমরা ভবিষ্যতে সচেতন হওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি। আমরা আপনার সমর্থন এবং ভালবাসার প্রশংসা করি – অসিত মোদী এবং টিম তারক মেহতা কা উল্টা চশমা”।

কিংবদন্তি গায়িকা (Lata Mangeshkar) এবং ভারতরত্ন পুরস্কারপ্রাপ্ত লতা মঙ্গেশকর, যিনি ২০২২ সালের ফেব্রুয়ারিতে ৯২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন, দিল্লিতে তাঁর সামনে এই দেশাত্মবোধক গানটি পরিবেশন করে প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরুকে কান্নায় ফেলে দিয়েছিলেন।

আরও পড়ুন :Mughlai chicken:রাতে জমে যাবে খাওয়া দাওয়া, বানিয়ে ফেলুন সুস্বাদু মোগলাই চিকেন