চেন্নাই এর বিরুদ্ধে আজ বড় জয়লাভ পাঞ্জাবের (Punjab Kings)। আজকের ম্যাচটি অনুষ্ঠিত হয় ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium)। টসে জিতে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়।

প্রথমে ব্যাট এ নামে পাঞ্জাব কিংসের (Punjab Kings) শিখর ধাওয়ান(Shikhar Dhawan) 59 বলে 88 রান করে নট আউট থেকে টিমকে বড় রানের শিখরে পৌঁছে দেয়। এবং বি রাজাপাসাকা (B Rajapasaka) 32 বলে 42 রান করে টিমকে সাপোর্ট করে। অবশেষে 4 উইকেটে 187 রানে পাঞ্জাব কিংসের ইনিংস সমাপ্ত হয়।

188 রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে ঋতুরাজ গায়কোয়াড(Rituraj gaikwad) 27 বলে 30 রান করে ইনিংসের শুরু করেন কিন্তু তারপরেও পরপর তিনটি উইকেট পড়ে যাওয়ায় CSK সমর্থকদের মনে অনেকটা উদ্বেগ বেড়ে যায়। কিন্তু তারপরে আম্বাতি রাইডু (Ambati Rayudu) এর মাত্র 39 বলে 78 রানের অসাধারণ ইনিংস দেখে আবার সবাই আশার আলো দেখে। কিন্তু শেষ ওভারে মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni)(12 Runs in 8 Balls উইকেট পড়ে যাওয়ায় এই ম্যাচ পাঞ্জাবের দখলে চলে আসে।

আজকের ম্যাচে অনবদ্য ব্যাটিং লাইনআপ এবং ফিল্ডিং সাপোট এর দরুন গুরুত্বপূর্ণ দুটি পয়েন্ট নিজের নামে করে নেয় পাঞ্জাব কিংস (Punjab Kings)।

আরও পড়ুন : KL Rahul: লখনউ-মুম্বাই ম্যাচে, সেরা কেএল রাহুল