সঙ্গীত গুরু এ আর রহমান (AR Rahman ) তার সঙ্গীত দিয়ে শুধু ভারতে নয়, সীমান্তের ওপারের দর্শকদের বিনোদিত করেছেন। দ্য কপিল শর্মা শো-তে, তিনি সেই সঙ্গীত শিল্পীদের সম্পর্কে মুখ খুলেছিলেন যারা তাকে অনুপ্রাণিত করেছিলেন।

পরিচালক আহমেদ খান, এবং প্রধান অভিনেতা টাইগার শ্রফ এবং তারা সুতারিয়ার সাথে আসন্ন মুভি হিরোপান্তি 2 -এর প্রচারের জন্য বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকার সময় , একাডেমি পুরস্কার বিজয়ী সঙ্গীত রচয়িতা বর্তমান প্রজন্মের সঙ্গীতশিল্পীদের সম্পর্কে তার মতামতও শেয়ার করেছেন।

কে তাকে অনুপ্রাণিত করেছে সে (AR Rahman ) সম্পর্কে শেয়ার করার সময়, এ আর রহমান বলেছেন: “আসলে অনেক লোক আছে। আমি পুরানো সঙ্গীত এর কথা বললে বলতে হবে যাঁদের কথা যেমন মদন মোহন সাহেব, এসডি বর্মন সাহেব, হৃদয়নাথ মঙ্গেশকর এবং সমস্ত মহান ব্যক্তিদের কথা । আমি মনে করি আজকের সময়ে সঙ্গীত খুব আনন্দের , গানের কথা এবং সুর এবং সবকিছু নিজেই একটি বিশ্ববিদ্যালয়ের মতো।”

তিনি (AR Rahman ) আজকের প্রজন্মের সঙ্গীত রচয়িতা এবং খুব কম নাম সম্পর্কে আরও কথা বলেছেন: “অবশ্যই তরুণ প্রজন্ম যেমন শঙ্কর, অমিত ত্রিবেদী, বিশাল – শেখর। বাঙালি, মালায়ালম এবং তামিল সুরকাররা, প্রতিভায় পরিপূর্ণ।”

আরও পড়ুন :BJP:সুকান্ত মজুমদারের সফরের আগে মুর্শিদাবাদে বিজেপিতে ভাঙন