শনিবার দ্য কাশ্মীর ফাইলস অভিনেতা অনুপম খের (Anupam Kher ) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেন। তাঁর সান্নিধ্যে আসার পরে , অভিনেতা সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন এবং একটি প্রশংসা নোট সহ প্রধানমন্ত্রীর সাথে একটি ছবি পোস্ট করেছিলেন। প্রধানমন্ত্রী দেশের জন্য যে কাজ করেছেন তার প্রশংসা করেন তিনি।

প্রথম ছবিতে, ক্যামেরার মুখোমুখি হওয়ার সময় তাদের দুজনকেই একসঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

দ্বিতীয় ছবিতে, অনুপম খের (Anupam Kher ) তার মা দুলারির পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে একটি বিশেষ উপহার দেন।

ছবিটির পাশাপাশি, তিনি টুইট করেছেন, “শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী @narendramodi জি। আজ আপনার সাথে দেখা করে খুব ভালো লাগলো। আপনি দেশবাসীর জন্য দিনরাত যে পরিশ্রম করছেন তা অনুপ্রেরণাদায়ক! আপনার যে শ্রদ্ধার সাথে আমরা তা সবসময় মনে রাখব। তোমাকে রক্ষা করার জন্য আমার মায়ের পাঠানো রুদ্রাক্ষ মালা গ্রহণ করেছি। জয় হো। জয় হিন্দ!”

পিএম মোদি টুইট করে অভিনেতার সোশ্যাল মিডিয়া পোস্টের জবাব দিয়েছেন, “অনেক ধন্যবাদ @AnupamPKher জি। এটা আপনার শ্রদ্ধেয় মাতাজি এবং দেশবাসীর আশীর্বাদ, যা আমাকে মা ভারতীর সেবার জন্য ক্রমাগত অনুপ্রাণিত করে চলেছে।”

অনুপম খের (Anupam Kher ) সম্প্রতি দ্য কাশ্মীর ফাইলে তার শক্তিশালী অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা পেয়েছেন, যা ১৯৯০ এর দশকে উপত্যকা থেকে কাশ্মীরি হিন্দুদের গণহত্যাকে ঘিরে আবর্তিত হয়েছে।

আরও পড়ুন :Harry Kane: বিরাটের পাশে ইংল্যান্ডের বর্তমান ফুটবল অধিনায়ক হ্যারি