দ্য কাশ্মীর ফাইলস, আরআরআর, এবং কেজিএফ অধ্যায় 2 এর মতো সাম্প্রতিক ব্লকবাস্টারগুলি বর্তমানে ভারতীয় বক্স অফিস এ মহামারীর জন্য যে ক্ষতি হয়েছিল তা পুনরুদ্ধার করেছে ( Nawazuddin Siddiqui ) । যাইহোক, মনে হচ্ছে একজন অভিনেতা বর্তমান পরিস্থিতিতে খুশি নন, এবং তিনি প্রকাশ্যে তার অসন্তোষ প্রকাশ করেছেন।

নওয়াজউদ্দিন সিদ্দিকী ( Nawazuddin Siddiqui ) তার পরবর্তী বড় রিলিজ হিরোপান্তি 2-এর জন্য প্রস্তুত, এবং তিনি ছবিতে প্রধান প্রতিপক্ষ লায়লার চরিত্রে অভিনয় করছেন।

বলিউড হাঙ্গামার সাথে কথোপকথনের সময়, নওয়াজউদ্দিন লকডাউনের সময় কীভাবে লোকেরা বিশ্ব সিনেমার সাথে পরিচিত হয়েছিল সে সম্পর্কে তার মতামত ভাগ করেছে এবং এটি বিষয়বস্তু সম্পর্কে তাদের বোঝার উন্নতি করেছে।

“মহামারী কে বাদ … 2 সাল হাম ঘর মে রহে, তোহ গরীব দুনিয়া কা সিনেমা দেখা হোগা লোগো নে, তো কুছ সালাহিয়াত আয়েগি।” সিদ্দিকী তখন উল্লেখ করেছিলেন যে আজকাল, লোকেরা বিষয়বস্তু খুঁজছে না এবং সাম্প্রতিক হিটগুলি এই সত্যটিকে প্রমাণ করে। “জিস তারাহ কি ছবি অভি হিট হো রাহি হ্যায়… তো আইসা লাগাতা হ্যায় কি সালাহিয়াত গয়ি তেল লেনে।” এখন, আমরা সবাই জানি যে RRR এবং KGF চ্যাপ্টার 2 হল সাম্প্রতিক দুটি ব্লকবাস্টার, এবং তার বক্তব্য অভিনেতার প্রতি ইঙ্গিত দেয়।

যখন কাশ্মীর ফাইলের কথা আসে, সালমান খান, কঙ্গনা রানাউত, অক্ষয় কুমার এবং প্রযোজক করণ জোহরের মতো অভিনেতারা বিবেক অগ্নিহোত্রীর পরিচালনায় প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে নওয়াজউদ্দিন সিদ্দিকী ( Nawazuddin Siddiqui ) ছবিটি নিয়ে খুব বেশি সোচ্চার ছিলেন না।

আরও পড়ুন :Eyebrow :ঘন এবং কালো ভ্রু পেতে ব্যবহার করুন এই ঘরোয়া উপায় গুলি