বলিউড সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar) , যাকে সম্প্রতি অজয় ​​দেবগন এবং শাহরুখ খানের সাথে একটি তামাক ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা গেছে, নেটিজেনদের কাছ থেকে সমালোচনা পাওয়ার পরে বিজ্ঞাপনটিতে দেখানোর জন্য ক্ষমা চেয়েছেন।

এবং যখন অক্ষয় তার দীর্ঘ নোটে উল্লেখ করেছেন যে তিনি এখন থেকে তার পছন্দের বিষয়ে সচেতন থাকবেন এবং যোগ করেছেন যে তিনি তামাককে “সমর্থন করেননি এবং করবেন না”, তার ক্ষমা চাওয়া অনেক মেম শুরু করেছে এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা একটি পুরানো সিগারেটের বিজ্ঞাপন সামনে তুলে এনেছে ।

অক্ষয় কুমার (Akshay Kumar) ২১ এপ্রিল তার সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ নোটের মাধ্যমে ক্ষমা চেয়েছিলেন। তিনি লিখেছেন, “আমি দুঃখিত। আমি আপনার কাছে, আমার সমস্ত ভক্ত ও শুভানুধ্যায়ীদের কাছে ক্ষমা চাইছি। গত কয়েকদিন ধরে আপনার প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে।”

প্রকৃতপক্ষে, গোয়া বিজেপির মেডিকেল সেলের আহ্বায়ক শেখর সালকারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই ধরনের বিজ্ঞাপন দেখানোর জন্য বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন, অজয় ​​দেবগন, অক্ষয় কুমার (Akshay Kumar) এবং শাহরুখ খানকে পদ্ম পুরস্কার থেকে প্রত্যাহার করার জন্য অনুরোধ করেছিলেন।

আরও পড়ুন : Ajay Devgn: কি অবস্থা বর্তমান বলিউড ইন্ডাস্ট্রির ?