অক্ষয় কুমার (Akshay Kumar) সম্প্রতি পান মশলা ব্র্যান্ড বিমলের সাথে তার সংযোগের জন্য ট্রোলড হয়েছিলেন। তার ভক্তদের কাছ থেকে অনেক বিরূপ প্রতিক্রিয়ার সম্মুখীন হওয়ার পর, অভিনেতা ঘোষণা করেছেন যে তিনি আর তামাক ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হবেন না যার জন্য তিনি সাইন আপ করেছিলেন।

অক্ষয় কুমার বৃহস্পতিবার, ২১ এপ্রিল মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি জারি করে এই ঘোষণা করেছিলেন। এমনকি তিনি তার ভক্তদের কাছে ক্ষমাও চেয়েছিলেন।

শাহরুখ খান এবং অজয় ​​দেবগনের পরে এলাচ পণ্যগুলির জন্য ব্র্যান্ডের প্রচারে যোগদানকারী সর্বশেষ বলিউড তারকা ছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এটি এমন একটি ব্র্যান্ড যেটি তামাকজাত পণ্যও বিক্রি করে। তার এই সিদ্ধান্ত ভক্তরা ভালোভাবে গ্রহণ করেননি। অক্ষয় এখন ইনস্টাগ্রামে একটি নোট দিয়ে তার ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন। ব্র্যান্ডের অ্যাম্বাসেডর পদ থেকেও পিছিয়ে গেছেন তিনি।

তার নোটে লেখা ছিল, “আমি দুঃখিত। আমি আপনার কাছে, আমার সমস্ত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইছি। গত কয়েকদিন ধরে আপনার প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। যদিও আমি তামাককে সমর্থন করিনি এবং করব না, আমি সম্মান জানাই আপনাদের । বিমল ইলাইচির সাথে আমার সংযোগ থেকে সমস্ত বিনয়ের সাথে, আমি পিছিয়ে আসছি ।”

বলিউড অভিনেতা (Akshay Kumar) ঘোষণা করেছেন যে তিনি একটি যোগ্য কারণের জন্য সম্পূর্ণ অনুমোদন ফি অবদান রাখার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি যোগ করেছেন, “আমি একটি যোগ্য কারণের জন্য সম্পূর্ণ অনুমোদনের ফি প্রদান করার সিদ্ধান্ত নিয়েছি। ব্র্যান্ডটি আমার উপর বাধ্যতামূলক চুক্তির আইনি সময়কাল পর্যন্ত বিজ্ঞাপন প্রচার চালিয়ে যেতে পারে, তবে আমি আমার ভবিষ্যত পছন্দ করার ক্ষেত্রে অত্যন্ত সচেতন থাকার প্রতিশ্রুতি দিচ্ছি। বিনিময়ে আমি চিরকাল আপনার ভালবাসা এবং শুভেচ্ছা চাইব।”

আরও পড়ুন :Adhir Chowdhury:রাজ্যে মুসলিমদের অবস্থা নিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি অধীরের