মহিলা তৃণমূল কংগ্রেসের নতুন রাজ্য কমিটির সদস্যদের নাম ঘোষণা করলেন সংগঠনের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)।

 

সোমবার চন্দ্রিমার ঘোষিত কমিটিতে মোট ১২ জনকে সহ-সভাপতি করা হয়। সাধারণ সম্পাদক পদ দেওয়া হয় ১৪ জনকে। সম্পাদক পদে রাখা হয় ১২ জনকে। মোট ৪৪ জনের রাজ্য কমিটির পাশাপাশি বিভিন্ন জেলার সভানেত্রীদেরও নাম ঘোষণা করে দেন চন্দ্রিমা ভট্টাচার্য। রাজ্য কমিটিতে হেভিওয়েটদের মধ্যে নাম ছিল বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী, দুই প্রাক্তন বিধায়ক মালা সাহা ও স্মিতা বকসিদের। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভ্রাতৃবধূ কাজরী বন্দ্যোপাধ্যায়কেও সাংগঠনিক সম্পাদক করা হয় ওই রাজ্য কমিটির।

 

শাসকদলের একটি সূত্র বলছে, আগামী ৫ মে থেকে শুরু হচ্ছে ‘দিদিকে বলো’র দ্বিতীয় পর্যায়ের জনসংযোগ কর্মসূচি শুরু হচ্ছে। যার কাজকর্ম ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সেই উপলক্ষে আগের কমিটি বিভিন্ন জেলায় কর্মসূচি ঠিক করে ফেলেছে। হাতে সময় যেহেতু বেশি নেই, তাই এই কর্মসূচি শেষ না হওয়া পর্যন্ত পুরনো কমিটিকেই কাজ চালিয়ে যেতে বলা হয়েছে বলে খবর। এই কর্মসূচি শেষ হলেই নতুন কমিটি দায়িত্ব বুঝে নেবে বলে মনে করা হচ্ছে।

 

আরো পড়ুন:Deganga:দেগঙ্গায় মৃত পরিযায়ী শ্রমিকদের পরিবারের পাশে রাজ্য সরকার