“দুনকি ” (Dunki) ভারতীয় সিনেমার সবচেয়ে বড় দুটি আকর্ষণকে একত্রিত করেছে। চলচ্চিত্র নির্মাতা রাজকুমার হিরানি এবং সুপারস্টার শাহরুখ খান প্রথমবারের মতো সহযোগিতা করতে চলেছেন । আজ একটি অন্যরকম ভিডিও ইউনিটের শিরোনাম উন্মোচনের সাথে এই চলচ্চিত্রটি ঘোষণা করা হয়েছে এবং এতে রাজ কুমার হিরানি এবং শাহরুখ খানকে তাদের একসাথে একটি চলচ্চিত্র করার বিষয়ে একটি কৌতুকপূর্ণ কথোপকথনের মধ্যে দিয়ে দেখানো হয়েছে।

3 ইডিয়টস, মুন্নাভাই ফ্র্যাঞ্চাইজি, পিকে, এবং সঞ্জুর মতো চলচ্চিত্রের পর, যার সবকটিই খুবই সাফল্য পেয়েছে এবং শিল্পে মানদণ্ড স্থাপন করে। রাজকুমার হিরানি শাহরুখ খানের সাথে তার স্বপ্নের প্রকল্পে (Dunki) কাজ শুরু করতে চলেছেন ।

একটি JIO স্টুডিও, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং রাজকুমার হিরানি ফিল্মসের উপস্থাপনা, ‘দুনকি ‘ (Dunki) , রাজকুমার হিরানি পরিচালনা করেছেন। শাহরুখ খান এবং তাপসী পান্নু প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। রাজকুমার হিরানি, অভিজাত জোশি এবং কণিকা ধিল্লন লিখেছেন। রাজকুমার হিরানি এবং গৌরী খান প্রযোজনা করেছেন । । ফিল্মটি এই এপ্রিল ২০২২ সালে ফ্লোরে চলে গিয়েছিল, পরবর্তী সময়সূচীটি পাঞ্জাবে শ্যুট করা হয়েছিল।

আরও পড়ুন :Kajal Aggarwal: নতুন যাত্রা ! পুত্রসন্তানকে স্বাগত জানিয়েছেন