রণবীর কাপুর এবং আলিয়া ভাট (Ranbir Kapoor- Alia Bhatt) এখন আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ায় বছরের সবচেয়ে প্রতীক্ষিত বিবাহ তার শীর্ষে পৌঁছেছে। তারকা দম্পতি মুম্বাইয়ের পালি হিল এলাকায় রণবীরের বাস্তু বাড়িতে বিয়ের প্রতিশ্রুতি বিনিময় করেছিলেন।

নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর সাহনি, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহীন ভাট, লভ রঞ্জন, করণ জোহর এবং অয়ন মুখার্জি সহ পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে অন্তরঙ্গ বিবাহ সম্পন্ন হয়েছিল .

তারকা দম্পতি (Ranbir Kapoor- Alia Bhatt) , যারা ৫ বছরেরও বেশি সময় ধরে সম্পর্কের মধ্যে রয়েছেন। অতিথিরা রঙিন পোশাকে এসেছিলেন।

যদিও বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে, রণবীর এবং আলিয়া এখনও বিবাহিত দম্পতি হিসাবে আনুষ্ঠানিকভাবে প্রকাশ্যে উপস্থিত হননি।

অনুষ্ঠানটি বাড়ির অভ্যন্তরে অনুষ্ঠিত হওয়ার সময়, রণবীর এবং আলিয়ার দল মিডিয়ার সদস্যদের মিষ্টি বাক্স বিতরণ করেছিল যারা বাস্তু আবাসের গেট কমপ্লেক্সের বাইরে জড়ো হয়েছিল। বুধবার একটি বিশেষ পূজা এবং মেহেন্দি অনুষ্ঠান সহ প্রাক-বিবাহ উৎসব অনুষ্ঠিত হয়।

নব-বিবাহিত দম্পতি (Ranbir Kapoor- Alia Bhatt) শীঘ্রই মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে একটি গ্র্যান্ড রিসেপশন আয়োজন করবে বলে আশা করা হচ্ছে যেখানে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল, তাদের প্রাক্তন সহ-অভিনেতা, বন্ধু এবং পরিচালকদের মতো অতিথিরা দেখতে পাবেন।

আরও পড়ুন :Alia Bhatt: বিয়ের ছবি পোস্ট করলেন অভিনেত্রী নিজে !