এবারের আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে খেলছেন রাহুল চাহার (Rahul Chahar)। এমন একটি দল যারা এখনও পর্যন্ত কোনও বছর আইপিএল জিততে পারেনি। তবে ভারতীয় এই স্পিনার মনে করছেন অনিল কুম্বলের প্রশিক্ষণে এই বছর আইপিএল জেতার দাবিদার পাঞ্জাব।

শেন ওয়ার্নের একনিস্ঠ ভক্ত ছিলেন রাহুল (Rahul Chahar)। তবে তাঁর সঙ্গে কথা বলার সুযোগ হয়নি। রাহুল এবিষয়ে বলেন, “আট বছর বয়স থেকে শেন ওয়ার্নের খেলা দেখি এবং তাঁর মতো বল করার চেষ্টা করি। ছোটবেলা থেকে তিনিই আমার আদর্শ। দেখা করতে চেয়েছিলাম কিন্তু সেটা সম্ভব হয়নি। ওয়ার্ন যখন রাজস্থানের মেন্টর ছিলেন, আমি মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতাম। একটি ম্যাচে দেখা করার চেষ্টা করেছিলাম, কিন্তু সম্ভব হয়নি।”

আরও পড়ুন: Mayank Agarwal: মুম্বাই-পাঞ্জাব ম্যাচে, ম্যাচের সেরা ময়ঙ্ক আগারওয়াল

রাইজিং পুণে সুপারজায়ান্টস, মুম্বাই ইন্ডিয়ান্সের পর এ বার রাহুল (Rahul Chahar) পাঞ্জাব কিংসের সদস্য। তিনি বলেন, “চার-পাঁচ বছর হল আইপিএল খেলছি। এটা আমার তৃতীয় দল। অনেক কিছু শিখেছি এখান থেকে। আমার প্রথম দল পুণের হয়ে খেলার সময় ধোনি ভাইয়ের সঙ্গে খেলেছি। অনেক কিছু শিখেছি তাঁর থেকে। ইমরান তাহিরের থেকেও শিখেছি। মুম্বই ইন্ডিয়ান্সে চার বছর কাটানোর সময় কায়রন পোলার্ড, রোহিত শর্মা, যশপ্রীত বুমরাদের থেকেও শিখেছি অনেক কিছু। আইপিএল আমাকে অনেক কিছু শিখিয়েছে।”