কেশপুরে বিজেপি নেতা খুনে অভিযুক্ত ১২১ জন তৃণমূল নেতাকে নোটিশ পাঠাচ্ছে সিবিআই (CBI)। সূত্রের খবর, ইতিমধ্যে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরের একটি অস্থায়ী অফিসে কেশপুরের কয়েকজন তৃণমূল নেতাকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআইয়ের তদন্তকারি অফিসাররা।

 

জানা যায় গত বছর আগস্ট মাসে কেশপুরে বিজেপি নেতা সুশীল ধাড়াকে তুলে নিয়ে গিয়ে খুন করে বলে অভিযোগ ছিল স্থানীয় তৃণমূল নেতৃত্বদের বিরুদ্ধে।আহত অবস্থায় ওই বিজেপি নেতাকে হাসপাতালে ভর্তি করা হলে দু’দিন পর তার মৃত্যু হয়। বাবার মৃত্যুর পর তৃণমূল নেতাদের বিরুদ্ধে মামলা দায়ের করে মেয়ে। এমনকি সিবিআই কাছে অভিযোগ জানায় নিহত সুশীল ধাড়ার পরিবার।এবার সেই মামলারই তদন্তে নেমে অভিযুক্ত ১২১ জন তৃণমূল নেতাকেই তলব সিবিআইয়ের।

 

ইতিমধ্যেই গত দুদিনে ৯ জনকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। যদিও তৃণমূলের দাবি তাদের হেনস্থা করার জন্যেই এই নোটিশ পাঠানো হচ্ছে। বিজেপি ভোটবাক্সে মানুষের সমর্থন পায়নি বলে প্রতিহিংসার বশে এই সব করছে। কিন্তু বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, “সকলেই জানে কি জঘন্য অপরাধ হয়েছে এখানে। এখনো পর্যন্ত তা বন্ধ হয়নি। ঘটেই চলেছে প্রতিদিন। মৃত্যু হচ্ছে, নাবালিকাকে ধর্ষণ করে খুন করে দিচ্ছে। জলজ্যান্ত মানুষকে প্রকাশ্যে মারছে। আমরা চাই সিবিআই দোষীদের সাজা দিয়ে মানুষের মনোবল ফিরিয়ে দিক।”

 

আরো পড়ুন:Pandaveswar:পাণ্ডবেশ্বরে বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে গুলি করার অভিযোগ