কেকেআরের অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)। পরপর দুই ম্যাচ জয়ের পর থেমে গেল কলকাতার দৌড়। দিল্লি ক্যাপিটালসের কাছে রবিবার হেরে গেল কলকাতা।কুলদীপ যাদবের বোলিংয়ের সামনে হারল শ্রেয়াসের আয়ারের দল।

ম্যাচ শেষে শ্রেয়াস (Shreyas Iyer) বলেন, “প্রথম ওভার থেকেই ওরা খুব ভাল শুরু করেছিল। পৃথ্বী একাই যেন বোলারদের উপর আক্রমণ করছিল। সত্যি বলতে, সেই সময় আমরা দিশাহীন হয়ে পড়েছিলাম। ওদের আটকানোর কোনও উপায় খুঁজে পাচ্ছিলাম না। ব্যাটিংয়ের পক্ষে এই উইকেট খুবই ভাল ছিল। প্রথম দিকে যে জুটি ওরা গড়ে ফেলেছিল সেটাই বাকি সময়টা ওদের ছন্দ জুগিয়ে দেয়। খুব ভাল ব্যাটিংয়ের পিচ ছিল। কিন্তু আমরা সেটা কাজে লাগাতে পারিনি।”

আরও পড়ুন: Madangopal: আইপিএলের ম্যাচে গোটা মাঠ হাসালেন মদনগোপাল

পাশাপাশি শ্রেয়াস (Shreyas Iyer) আরও বলেন, “আমরা তিনটে ম্যাচে জিতেছি রান তাড়া করে সেটাও উল্লেখ করা প্রয়োজন। আজ কোনও ভাবে পারিনি। তবে এই ম্যাচ থেকেও অনেক কিছু ইতিবাচক নেওয়ার রয়েছে। আমরা জেতার মতো আগ্রাসন দেখিয়েছি। আমাদের শুরুটা ভাল না হলেও, মাঝের ওভারগুলিতে, বিশেষত ৭ থেকে ১৫ ওভার পর্যন্ত আমরা ভাল খেলেছি। তার পরে ওভারপিছু ১২ রান তুলতে চেয়েছিলাম। সেটা খুব একটা কঠিন কাজ নয়। নিজের ইনিংস ঠিক করে সাজানো গেলে সেটা সম্ভব। কিন্তু আজ সেটা পারিনি আমরা।”