শনিবার মধ্যরাতে গদি হারিয়েছেন ইমরান খান (Imran Khan)। এরপর কেটে গিয়েছে বেশ কয়েক ঘণ্টা। কিন্তু ইমরান খানের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।এর মধ্যেই ফের বিস্ফোরক মূলক মন্তব্য করলেন ইমরান খান।

 

ঠিক কী লিখেছেন ইমরান?জানা যায় রবিবার তাঁর নিজের টুইটার হ্যান্ডলে টুইট করে সমর্থকদের উদ্দেশ্যে তিনি লেখেন, ‘দেশ স্বাধীন হয়েছিল ১৯৪৭ সালে।কিন্তু আজ থেকে ফের দেশকে স্বাধীন করার লড়াই শুরু হল। এ লডা়ই বিদেশি শক্তির বিরুদ্ধে, যে শক্তি পাকিস্তানে রাজনৈতিক পালাবদল ঘটিয়েছে। দেশবাসী পাকিস্তানের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ।’ এই বার্তা যে আবেগঘন তা নিয়ে কোনও সন্দেহ নেই।

 

উল্লেখ্য,ক্ষমতা হারানোর পরে শনিবার রাত থেকে রবিবার সারা দিন প্রকাশ্যে আসেননি ইমরান। আস্থা ভোটে হারের পরও টুইটারে কোনও প্রতিক্রিয়া দেননি তিনি। কোনও বার্তা দেননি দেশবাসীর উদ্দেশেও। ফলে ইমরানকে নিয়ে ক্রমশ জল্পনা বাড়ছিল। অবশেষে মুখ খুললেন তিনি। এবং তাঁর গদি হারানোর পিছনে বিদেশি ষড়যন্ত্রের কথাই ফের শোনা গেল তাঁর মুখে। এর আগেও ইমরান ইঙ্গিত দিয়েছিলেন পাকিস্তানের সরকারকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে বৈদেশিক শক্তি। এমনকী, একবার তিনি আমেরিকার নামও নিয়ে ফেলেন। তাঁর অভিযোগ, আমেরিকাই কলকাঠি নাড়ছে তাঁকে ক্ষমতা থেকে সরাতে। এবার ফের সেই ইস্যুতেই সরব হলেন তিনি।

 

আরো পড়ুন:Pakistan : আস্থা ভোট সংখ্যাগরিষ্ঠতা না থাকায় পদ থেকে সরলেন ইমরান