রবিন ভাট নিশ্চিত করেছেন যে রণবীর কাপুর এবং আলিয়া ভাট (Ranbir -Alia) ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধতে চলেছেন৷ রবিন হলেন মহেশ ভাটের সৎ ভাই ৷ রণবীর এবং আলিয়ার বিয়ের তারিখ নিয়ে জল্পনা বেশ কয়েক দিন ধরেই চলছে, তবে এখনও পর্যন্ত পরিবার এর তরফ থেকে কিছু নিশ্চিত করেনি।

যাইহোক, শুক্রবার রবিন নিশ্চিত করেছেন যে আলিয়ার (Ranbir -Alia) মেহেন্দি অনুষ্ঠান ১৩ এপ্রিল অনুষ্ঠিত হবে এবং বিবাহ ১৪ এপ্রিল মুম্বাইয়ের আরকে হাউসে অনুষ্ঠিত হবে, যেখানে রণবীরের বাবা-মা নীতু কাপুর এবং ঋষি কাপুর গাঁটছড়া বেঁধেছিলেন ।

নীতু কাপুর শুক্রবার মিডিয়ার সাথে কথা বলার সময় বলেছিলেন যে তার পরিবার গত দুই বছর ধরে বিয়ের গুজব শুনে আসছে। তিনি দাবি করেছিলেন যে কখন এটি ঘটবে তার কোনও ধারণা ছিল না এবং আশা করেছিলেন দিনটি শীঘ্রই আসবে।

রণবীর এবং আলিয়া (Ranbir -Alia) তাদের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের সেটে দেখা করেছিলেন। কয়েক মাস ডেটিং গুজবের পর, তারা ২০১৮ সালে সোনম কাপুরের বিবাহের রিসেপশনে দম্পতি হিসাবে তাঁরা প্রথম উপস্থিত হয়েছিল। যদিও তারা প্রকাশ্যে একে অপরের প্রতি তাদের ভালবাসা প্রকাশ করেছে, তারা এখনও পর্যন্ত তাদের বিবাহ সম্পর্কে কোনও বিশদ প্রকাশ করেনি।

আরও পড়ুন :Barfi:বাড়িতে কিভাবে সহজ উপায়ে এই বরফি বানাতে পারবেন জেনে নিন