পুষ্প দ্য রাইজ তারকা আল্লু অর্জুন (Allu Arjun) আজ ৪০ বছরে পা দিয়েছেন। তার জন্মদিনে তিনি একটি হৃদয়গ্রাহী নোট শেয়ার করেছেন সকলের সাথে। তাকে ভালবাসা এবং স্নেহ বর্ষণ করার জন্য তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি ।

আল্লু (Allu Arjun) তার অনুভূতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, এবং তিনি তার টুইটারে একটি নোট পোস্ট করেছেন যাতে লেখা আছে, “সবাইকে হ্যালো! প্রথমত, আমি আপনার সমস্ত শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। এটি আপনার ভালবাসা এবং আশীর্বাদ যা আমাকে এতদূর এনেছে।”

আল্লু আরও লেখেন , “আমি অত্যন্ত সৌভাগ্যবান যে আজ ৪০ বছর বয়সে এসে যখন আমি পিছনে ফিরে তাকাই, আমার বাবা-মা, পরিবার, বন্ধুবান্ধব, শিক্ষক থেকে শুরু করে, আমার জীবনকে স্পর্শ করেছেন এবং আমাকে প্রচুর ভালবাসা দিয়েছেন তাদের জন্য আমি নিজেকে ধন্য মনে করি। শুভানুধ্যায়ী, আমার ফিল্ম ইন্ডাস্ট্রি, আমার শ্রোতারা, এবং আমার বিশেষ অনুরাগীদের আমার জীবনে স্পর্শ করা প্রতিটি অভিজ্ঞতার জন্য আমি অশেষ কৃতজ্ঞতা জানাই। এই সুন্দর অভিজ্ঞতার অংশ হওয়ার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই। অসীম কৃতজ্ঞতায় বিনীত। ধন্যবাদ।”

গত বছর, আল্লু অর্জুন (Allu Arjun) পুষ্প দ্য রাইজ: পার্ট 1-এর সাথে প্যান-ইন্ডিয়া স্টারের মর্যাদা অর্জন করেছিলেন। অভিনেতা শীঘ্রই দ্বিতীয় পার্ট , পুষ্প দ্য রুল-এর শুটিং শুরু করবেন এবং জানা গেছে যে ছবিটির নির্মাণ জুন মাসে শুরু হবে।

আরও পড়ুন :Amit Shah : ‘এক দেশ-এক ভাষা’ হিন্দির পক্ষে অমিত শাহ