বিখ্যাত টেলিভিশন তারকা শাবির আহলুওয়ালিয়া (Shabir Ahluwalia) ২০১৪ থেকে ২০২১ সাল পর্যন্ত সাত বছর একতা কাপুরের বিখ্যাত রোমান্টিক নাটক ‘কুমকুম ভাগ্য’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন । তার প্রধান অভিনেত্রী স্মৃতি ঝা সহ শো ছেড়ে যাওয়ার খবর প্রকাশিত হয়েছিল যখন দুজনকেই জি টিভিতে আর দেখা যায়নি। গত কয়েক মাসে সিরিয়াল। তাদের জায়গায় বর্তমানে প্রধান চরিত্রে অভিনয়রত মুগ্ধা চাপেকার এবং কৃষ্ণা কৌল।

এখন, অভিনেতা, (Shabir Ahluwalia) যিনি বলিউডের কয়েকটি চলচ্চিত্র ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’ এবং ‘মিশন ইস্তাম্বুল’-এ অভিনয় করেছেন, অবশেষে শো থেকে তার প্রস্থান সম্পর্কে কথা বলেছেন এবং তার আসন্ন শো ‘পেয়ার কা পেহলা নাম রাধা মোহন’ সম্পর্কেও কথা বলেছেন তার সাম্প্রতিক সাক্ষাৎকারে।

‘কুমকুম ভাগ্য’ থেকে তার (Shabir Ahluwalia) প্রস্থান নিশ্চিত করে, শাবির ইটিটাইমসকে বলেছেন যে তিনি একটি নতুন ডেইলি সোপ নিয়েছেন। তিনি আরও ভাগ করেছেন যে তার শেষ শো থেকে এগিয়ে যাওয়া তার পক্ষে সহজ ছিল না কারণ এটি তার অভ্যাস হয়ে গেছে। তিনি বলেছিলেন যে একজন অভিনেতা এত বছর ধরে একই অংশে থাকার পরে একবার একটি শো ছেড়ে চলে গেলে, তারা তাদের সাথে জীবনের একটি বড় অংশ ব্যয় করার কারণে তারা প্রতিদিন যাদের সাথে কাজ করে তাদের মিস করে। তবে শাবির উল্লেখ করেছেন যে তিনি স্মৃতি ঝা এবং অরিজিত তানেজার সাথে একটি দুর্দান্ত বন্ধন শেয়ার করেছেন।

আরও পড়ুন :Ritu Rathee: চতুর্থ শ্রেণিতে শ্লীলতাহানির শিকার হন ‘স্মার্ট জোড়ি ‘ এর রিতু