হৃতিক রোশন-সাবা আজাদ (Hrithik Roshan) এবং সুজান খান-আর্সলান গনি, বলিউডের দুই গুজব দম্পতিকে গোয়াতে একসঙ্গে পার্টি করতে দেখা গেছে। অভিনেত্রী ও মডেল পূজা বেদির দেওয়া ছবি অনুসারে গোয়ায় সুজানের নতুন রেস্তোরাঁর উদ্বোধন উদযাপনে এই দুই দম্পতি উপস্থিত ছিলেন। পূজার সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরিজ অনুসারে, সুজানের ভাইবোন ফারাহ খান আলী এবং জায়েদ খান যারা উদযাপনে অংশ নিয়েছিলেন তাদের মধ্যে ছিলেন। চলচ্চিত্র নির্মাতা অভিষেক কাপুর সহ অনেক সেলিব্রিটি উপস্থিত ছিলেন।

পূজার ইনস্টাগ্রাম স্টোরি আপডেটের একটিতে হৃতিক (Hrithik Roshan) এবং তার গুজব বান্ধবী সাবার সাথে পোজ দেওয়ার ছবি তোলা হয়েছিল। পরের ছবিতে পূজাকে ইন্টেরিয়র ডিজাইনার সুজান এবং তার কথিত প্রেমিকা আরসালানের সাথে পোজ দিতে দেখা গেছে।

সুজানের প্রাক্তন স্বামী হৃতিক (Hrithik Roshan) এবং অভিনেত্রী সাবা জানুয়ারীতে রোম্যান্সের গুজব ছড়িয়েছিলেন যখন তাদের মুম্বাইয়ের একটি খাবারে জায়গায় একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর থেকে, দম্পতি একসাথে ছবি তোলা, ব্যক্তিগত খাবার ভাগ করে নেওয়া এবং একে অপরের পরিবারকে দেখভাল করে । সুজান এবং আর্সলান, ইতিমধ্যে, বেশ কয়েকবার একসঙ্গে দেখা গেছে এবং প্রায়ই একে অপরের সোশ্যাল মিডিয়া পোস্টগুলিতে মন্তব্য করেছেন।

আরও পড়ুন :Amit Shah:’বাংলায় গেলে প্রাণই চলে যাবে’ বিস্ফোরক মন্তব্য স্বরাষ্ট্রমন্ত্রীর