দিব্যেন্দু, অনুপ্রিয়া গোয়েঙ্কা, অনন্ত বিধাত এবং রাজেশ শর্মা অভিনীত মেরি দেশ কি ধরতি (Mere Desh ki Dharti ) ছবিটি যতখুব শীঘ্রই দর্শকরা দেখতে পাবেন। ছবিটির নতুন মুক্তির তারিখ প্রকাশিত হয়েছে ৷ নাটকটি একটি সামাজিক প্রেক্ষাপটে তৈরী হয়েছে বলে জানা যাচ্ছে। এটি ৬ মে, ২০২২ -এ মুক্তি পেতে চলেছে ৷ নির্মাতাদের মতে, ছবিটি “দুই প্রকৌশলী বন্ধুর যাত্রার একটি বাস্তবসম্মত এবং মজাদার চিত্রায়ন যারা কৃষি শিল্পে একটি নতুন অ্যাডভেঞ্চারে যায় ।”

মেরে দেশ কি ধরতি সম্পর্কে কথা বলতে গিয়ে, মির্জাপুর অভিনেতা দিব্যেন্দু (Mere Desh ki Dharti ) একটি বিবৃতিতে বলেছেন, “আমাদের অনুপ্রেরণাদায়ক অভিনয় দ্বারা এবং একটি শক্তিশালী এবং বাধ্যতামূলক বার্তা প্রদান করে এমন চলচ্চিত্রগুলির প্রতি দর্শকরা কীভাবে প্রতিক্রিয়া দেখায় তা দেখতে চাই ৷ মেরে দেশ কি ধরতি আমাদের এবং শ্রোতা উভয়ের জন্য দীর্ঘ সময় ধরে আসছে, এবং আমি আনন্দিত যে এটি ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বিষয় এবং গল্পে, আমরা চলচ্চিত্র উৎসব থেকে কিছু হৃদয়গ্রাহী প্রতিক্রিয়া পেয়েছি। মেরে দেশ কি ধরতি অনেক কমেডি সহ একটি উজ্জ্বল কৃষি নাটক। আমি দর্শকদের ছবিটি দেখার এবং মতামত দেওয়ার জন্য অপেক্ষা করতে পারি না।”

মেরে দেশ কি ধরতি (Mere Desh ki Dharti ) পরিচালনা করেছেন ফারাজ হায়দার। এটি কার্নিভাল মোশন পিকচার্স দ্বারা ব্যাঙ্করোল করা হয়েছে।

আরও পড়ুন :Ricky Ponting: গোটা দলকে কড়া বার্তা পন্টিংয়ের