সম্প্রতি বালিগঞ্জ উপনির্বাচনে সিপিএম প্রার্থী তথা ভাইঝি সায়রা শাহ হালিমের সমর্থনে একটি ভিডিয়োবার্তা দিয়েছেন বলিউড তারকা নাসিরুদ্দিন শাহ। এ বার সিপিএমকে টেনে সেই ভিডিয়ো বার্তাকেই কটাক্ষ করে টুইট করলেন বালিগঞ্জ কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriya)।টুইটে নাসিরের প্রশংসা করে বাবুল কটাক্ষ করে বলেন, আপনাকে ভিডিয়োতে এত বিষণ্ণ লাগছে কেন? সিপিএম কি জবরদস্তি আপনাকে দিয়ে ভিডিয়ো রেকর্ড করিয়েছে?

মূলত নাসিরুদ্দিন শাহ নিজের ভাইঝি তথা সিপিএমের বালিগঞ্জের প্রার্থী সায়রার হয়ে একটি ভিডিয়োবার্তা দিয়ে বলেছিলেন, ”বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের বাসিন্দাদের কাছে বিষয়টি খুব স্পষ্ট, তাঁরা কাকে বেছে নেবেন। যিনি মানুষের হয়ে কাজ করবেন এমন এক জনকে, নাকি রং বদলানো সুযোগসন্ধানী, সমাজে বিদ্বেষ ছড়ায় এমন কাউকে।” এরপরই নাসিরের প্রশংসা করেও তাঁকে বিঁধে একটি পাল্টা টুইট করলেন সায়রার প্রতিদ্বন্দ্বী তথা তৃণমূলের প্রার্থী বাবুল।

মঙ্গলবার নিজের টুইটে বাবুল লিখলেন, ‘আমরা সবাই নাসিরুদ্দিন শাহকে ভালবাসি এবং সম্মান করি। কিংবদন্তি এ বার স্নেহশীল কাকার ভূমিকায়। তাঁর অভিনীত কত ছবিই না দেখেছি। পদ্মশ্রী, পদ্মভূষণও পেয়েছেন।’ তার পরই সিপিএমকে টেনে খোঁচা দিয়ে বাবুল লেখেন, ‘কিন্তু দুঃখজনক ভাবে ভিডিয়োয় তাঁকে খুবই বিষণ্ণ মনে হয়েছে। মনে হয় সিপিএম ওঁকে জবরদস্তি এটি রেকর্ড করিয়েছে, যদিও তা খুব মিষ্টি ছিল।’

 

আরো পড়ুন:Nasiruddin Shah : সিপিআইএম প্রার্থীর হয়ে প্রচারে নাসিরউদ্দিন