বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya Panday) এবং ইশান খট্টর অনেক অনুষ্ঠানে তাদের সম্পর্কের অবস্থা নিশ্চিত করেছেন। তাদের প্রায়শই পার্টিতে বা ছুটির গন্তব্যে একসাথে দেখা যেত, দম্পতি তাদের সম্পর্কের বিষয়ে তাদের ভক্তদের ইঙ্গিত দেওয়ার কোন সুযোগ ছেড়ে দেননি।

এই দম্পতি এখন তিন বছর ডেট করার পরে আলাদা হয়ে যাচ্ছেন বলে খবর পাওয়া গেছে । এই খবরটি তাদের ভক্তদের হৃদয় ভেঙ্গে দিতে পারে, তবে মনে হচ্ছে এই দম্পতি (Ananya Panday) আর সম্পর্কের মধ্যে নেই। পিঙ্কভিলার রিপোর্ট অনুসারে, তিন বছর ধরে ডেটিং করার পর তাঁরা একে অপরকে ছাড়ছেন । প্রতিবেদনে বলা হয়েছে, এটা তাদের পারস্পরিক সিদ্ধান্ত।

একটি অজ্ঞাত সূত্র থেকে জানা যায় “খালি পিলির সেটে দুজনে ভাল বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এবং এটি একটি নতুন যাত্রার সূচনা করেছিল। তবে তিন বছর একসঙ্গে থাকার পর অবশেষে তাদের সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। এটি একটি পারস্পরিক সিদ্ধান্ত হয়েছে এবং জিনিসগুলি একটি ইতিবাচক ভাবেই শেষ হয়েছে। দু’জনই সৌহার্দ্যপূর্ণভাবে এগিয়ে যাবে।”

সূত্রটি আরও বলেছে যে ঈশান এবং অনন্যা (Ananya Panday) তারা বিচ্ছেদ হয়ে গেলেও একসাথে কাজ চালিয়ে যাবে কারণ তারা ম্যাচুরিটি এর সাথে এই ব্রেকআপটি করছে। বন্ধুত্বের ক্ষেত্রে তাদের জন্য সব ঠিক আছে, এবং তারা একটি ভাল পদ্ধতিতে বিচ্ছেদ করছে । তারা বুঝতে পেরেছিল যে তাদের জিনিসগুলি দেখার উপায় একে অপরের থেকে একটু আলাদা এবং তাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন :Ajay Devgn: “ আমি ফোনে কথা বলা ঘৃণা করি “