একুশের বিধানসভা ভোটের পর ফের রাজ্য রাজনীতির ময়দানে সক্রিয় ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।আসন্ন উপনির্বাচনে আসানসোল লোকসভা কেন্দ্রের প্রার্থী অগ্নিমিত্রা পালের হয়ে প্রচার করলেন এবার মিঠুন চক্রবর্তী।

শারীরিক অসুস্থতার কারণে প্রচার থেকে দূরে থাকলেও ভিডিয়ো বার্তায় বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের হয়ে ভোট চাইলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) বললেন, ”আপনাদের মেয়ে, আপনাদের বোন অগ্নিমিত্রা পল। আমার সঙ্গে ওঁর ভাই-‌বোনের সম্পর্ক।ও আপনাদের নিজের লোক। আপনারা জিতিয়ে আনুন। সবসময় পাশে থাকবে। ওঁর কিছু চাওয়ার নেই। ওঁকে সমর্থন করুন”।ভিডিওটিতে দেখা গিয়েছে মিঠুনের পরনে গেরুয়া জামা। গলায় রয়েছে সাদা-কালো একটি চাদর। এছাড়াও চোখে কালো চশমা ও মাথায় একটি কালো টুপি। তবে স্টাইল স্টেটমেন্টের জন্য তিনি কালো চশমা পরেননি। তিনি জানান, সম্প্রতি তাঁর চোখে ছানি অপারেশন হয়েছে। তাই কালো চশমা পরে রয়েছেন। এর পাশাপাশি কিডনিতে পাথরও ধরা পড়েছে। অসহ্য পেটের যন্ত্রনায় ভুগছেন অভিনেতা। খুব শীঘ্রই অস্ত্রোপচারও হবে। শারীরিক অসুস্থতার কারণেই আসানসোলে উপস্থিত হয়ে প্রচারকার্য সারতে পারছেন না তিনি। সুস্থ হলে খুব শীঘ্রই আসানসোলবাসীর সঙ্গে দেখা করবেন, জানান মিঠুন।

এদিকে মিঠুনের বক্তব্যের পাল্টা দিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন,”মিঠুন চক্রবর্তীর ভাই-‌বোন নাটক আর কতদিন চলবে?‌ ওঁকে কেউ কিছু দেয়নি। মমতা ব্যানার্জি তাঁকে রাজ্যসভায় পাঠিয়েছিলেন। উনি বলেছিলেন, সারাজীবন মনে রাখব মমতা ব্যানার্জি রাজ্যসভায় পাঠিয়েছিলেন। ভোটের আগে মমতা ব্যানার্জির নামে কুত্‍সা করেছিলেন। এবার ফের এক নাটক। ভাই-‌বোন করতে করতে অকৃতজ্ঞের রাজনীতি করছেন। বাংলার মানুষ প্রত্যাখ্যান করেছেন। আপনি জলঢোঁড়ার থেকেও অধম।”

 

আরো পড়ুন:East Midnapore:ফের একবার বিতর্কের মুখে কাঁথির মহকুমা শাসক নিজেই