ফের উত্তপ্ত বারাসত ২ শাসন (Shashan)।শুক্রবার ভোর রাতে শাসন এলাকায় চলল দুষ্কৃতীরাজ।পরপর চারজন তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজির সঙ্গে চলে একাধিক বাড়ি ভাঙচুরের অভিযোগ।

 

সূত্রের খবর শুক্রবার ভোর রাতে বারাসাত ২ নম্বর পঞ্চায়েত সমিতির অন্তর্গত শাসন (Shashan) গ্রাম পঞ্চায়েতের তেহাটা এলাকায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই চারজন তৃণমূল কর্মীর বাড়িতে বোমা মেরে বাড়ির জানালা, রান্নাঘরের গ্রিল একেবারে নাস্তানাবুদ করে দিয়েছে বলে অভিযোগ।জানা যায় এই এলাকার বাসিন্দা দিলীপ ঘোষ, রঞ্জিত ঘোষ ,প্রভাস ঘোষ এবং হাকিম মোড়ল তাদের বাড়ি লক্ষ্য করেই বৃহস্পতিবার মাঝ রাতে স্থানীয় তৃণমূল কর্মী মোতালেব আলি এবং গফফার আলি হামলা চালিয়েছে।গফফার এবং মোতালেব এই এলাকার যে সমস্ত মাছের ভেড়ি রয়েছে সেখানে তোলাবাজি করতে শুরু করেছিল। সেই তোলাবাজির টাকা আত্মসাত্‍- এর অভিযোগ ওঠে তৃণমূল নেতাদের বিরুদ্ধে। তার ফলেই দু’পক্ষের মধ্যে গন্ডগোল শুরু হয়।আর তারপরই গতকাল রাতে তৃণমূল কর্মীদের বাড়ি লক্ষ্য করে এমন বোমাবাজি এবং ভাঙচুরের ঘটনা বলে জানা যাচ্ছে।এই ঘটনার খবর পাওয়া মাত্রই শুক্রবার সকালে সেইসব বাড়ি পরিদর্শনে আসেন হাড়োয়া বিধানসভার বিধায়ক হাজী নুরুল ইসলাম, বারাসাত ২ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি মনোয়ারা বিবি, সহ সভাপতি ইফতিকার উদ্দিন, বারাসাত ২ নম্বর ব্লক তৃণমূলের সভাপতি সম্ভু ঘোষ সহ স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

 

এই ঘটনা প্রসঙ্গে হাড়োয়ার বিধায়ক হাজি নুরুল বলেন, “যারাই এই ঘটনা ঘটিয়ে কাউকে ছাড়া হবে না। আইন আইনের কাজ করবে”।এই ঘটনা প্রসঙ্গে এদিন বিধায়ক বলেন, ”এই ঘটনার সাথে কোন দলীয় গোষ্ঠীদ্বন্দ্ব নেই।” জানা যায় এই ঘটনায় এখনো অব্দি কেউ গ্রেপ্তার হয়নি। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে শাসন থানার পুলিশ।

 

আরো পড়ুন:Amit Shah:লোকসভায় ফের তৃণমূলকে আক্রমণ করল অমিত শাহ