গত কয়েক বছর ধরে, রোহিত ভরদ্বাজ (Rohit Bhardwaj) , যিনি মহাভারতে যুধিষ্ঠিরের ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত, তিনি টেলিভিশন থেকে অনুপস্থিত ছিলেন। জানা যাচ্ছে , সম্প্রতি , তিনি তার ১৬ বছরের দাম্পত্য জীবনকে ত্যাগ করতে চলেছেন। তার উপর ২০২১ সালের ফেব্রুয়ারিতে তার মাকে তিনি হারিয়েছিলেন। তিনি তার মায়ের মর্মান্তিক মৃত্যুতে শোক পালনের পাশাপাশি স্ত্রী পুনম ভরদ্বাজের সাথে বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া নিয়ে লড়াই ও করেছেন ।

তিনি (Rohit Bhardwaj) বলেছিলেন যে, গত চার বা পাঁচ বছর ধরে, তিনি একা থাকেন। দাম্পত্যে পার্থক্যগুলি শুরু থেকেই বিদ্যমান ছিল এবং পরে ক্রমশ সেগুলি বাড়তে থাকে, বিশেষ করে ইন্দোনেশিয়া থেকে ফিরে আসার পরে আরও বাড়ে । তিনি তার স্ত্রীর সাথে কাজ করার চেষ্টা করেছিলেন, কিন্তু বিয়েটি তা শেষ করে দেয় । মতের পার্থক্য এবং সামঞ্জস্যের অসুবিধাই বিবাহকে নষ্ট করে দেয়। বিবাহবিচ্ছেদের কাজ চলছে এবং আগামী দুই মাসের মধ্যে সম্পন্ন হবে ।

তার মায়ের মৃত্যু সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি উত্তর দেন যে তিনি কার্ডিয়াক অ্যারেস্টে মারা গেছেন এবং তিনি এখনও শোকাহত। তিনি তার বাবাকে দেখতে মুম্বাই এবং দিল্লির মধ্যে যাতায়াত করছেন। কার্যত তাঁর বাবা এখন একা।

এই দম্পতির (Rohit Bhardwaj) একটি ১০ ​​বছর বয়সী কন্যা রয়েছে এবং বিচ্ছেদের পর থেকে রোহিত তাকে দেখেননি। তাদের মেয়ে দিল্লিতে থাকেন মায়ের সাথে।

আরও পড়ুন : BJP : রাজ্যের আইনের অবনতি নবান্ন অভিযানের ডাক দিল বিজেপি