বুধবার, ৩০ মার্চ মুম্বাই পুলিশ, বলিউড অভিনেত্রী রিমি সেন (Rimi Sen) এর ৪.১৪ কোটি টাকা প্রতারণা করার জন্য গোরেগাঁও-ভিত্তিক একজন ব্যবসায়ীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। মামলাটি মুম্বাইয়ের খার থানায় নথিভুক্ত করা হয়েছে।

রিমি সেনের অভিযোগ অনুসারে, রৌনক যতীন ব্যাস নামে একজন গোরেগাঁও-ভিত্তিক ব্যবসায়ী বিনিয়োগের নামে তার সঙ্গে প্রতারণা করেছেন বলে অভিযোগ। অভিনেতা পুলিশকে বলেছিলেন যে তিনি তিন বছর আগে আন্ধেরির একটি জিমে ব্যাসের সাথে দেখা করেছিলেন এবং তারা বন্ধু হয়েছিলেন। ব্যাস যিনি নিজেকে একজন ব্যবসায়ী বলে দাবি করেছিলেন অভিনেত্রীকে (Rimi Sen) ভালো আয়ের অজুহাতে তার নতুন উদ্যোগে বিনিয়োগ করার প্রস্তাব দিয়েছিলেন।

বিনিয়োগের পরে, অভিনেত্রী বুঝতে পেরেছিলেন যে তিনি প্রতারিত হয়েছেন এবং ব্যাস কোনও নতুন সংস্থা শুরু করেননি। ব্যাসের বিরুদ্ধে আইপিসি ধারা ৪২০ এবং ৪০৯ এর অধীনে মামলা করা হয়েছে। অভিযুক্তকে ধরতে তল্লাশি চলছে।

রিমি সেন (Rimi Sen) হিন্দি, বাংলা এবং তেলেগু ছবিতে অভিনয় করেছেন। অভিষেক বচ্চনের বিপরীতে ক্রাইম-থ্রিলার ফিল্ম ‘ধুম’-এ তার সবচেয়ে জনপ্রিয় উপস্থিতি। তিনি ‘গরম মসলা’, ‘ফির হেরা ফেরি’, ‘কিউন কি’, ‘গোলমাল’, ‘বাগবান’ এবং হাঙ্গামার মতো ছবিতেও অভিনয় করেছেন।

আরও পড়ুন :Fenugreek: চুলের নানা সমস্যা সমাধানে কিংবা চুল পড়া বন্ধ করতে ব্যবহার করুন মেথি