রামপুরহাটের বগটুই গ্রামে ভাদু শেখ খুনে আরও ৩ জনকে গ্রেফতার করল বীরভূম (Birbhum) জেলা পুলিশ। আর এই নিয়ে ভাদু খুনে ধৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪। যদিও তৃণমূলের উপ প্রধান খুনে এখনও অধরা রয়েছে ৩ দুষ্কৃতী।

 

 

সূত্র মারফত খবর, ঘটনার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিল শেরা শেখ, সঞ্জু শেখ ও রাজা শেখ।সিসি টিভি ফুটেজ ও মোবাইলের সুত্র ধরে মঙ্গলবার ওই তিন জনকে গ্রেফতার করে বীরভূম (Birbhum) জেলা পুলিশ। এদিন মালদহ, রামপুরহাট ও ঝাড়খণ্ড সীমানা থেকে গ্রেফতার করা হয় তাদের।ধৃত অভিযুক্তদের বুধবার রামপুরহাট মহকুমা আদালতে তোলা হবে বলে জানা যায়।বাকি অভিযুক্তদের খোঁজে এখনও জারি রয়েছে তল্লাশি।

 

 

মূলত,রামপুরহাট গণহত্যার তদন্তভার সিবিআই গ্রহণ করলেও ভাদু শেখ খুনের তদন্ত এখনো রয়েছে রাজ্য পুলিশের হাতে। তদন্তে নেমে বগটুই মোড়ের যে সিসিটিভি ফুটেজ জোগাড় করেছিলেন গোয়েন্দারা, তাতে স্পষ্ট দেখা যাচ্ছে ৪ আততায়ীকে। কিন্তু ভাদু শেখের সঙ্গে তাঁর অনুগামীদের দেখা পাওয়া যায়নি সেই ছবিতে।এদিকে বগটুই কাণ্ডের তদন্তে সক্রিয় কেন্দ্রীয় সংস্থা সিবিআই। লাগাতার তাঁরা জেরা করছেন সন্দেহভাজনদের। সেই সঙ্গে প্রত্যক্ষদর্শী, স্থানীয় ও স্বজনহারাদের বয়ানও রেকর্ড করা হচ্ছে বলে জানা গিয়েছে ।

 

আরো পড়ুন:Bugatui : বগটুই কান্ডে মৃত্যু আরও এক মহিলা নাজিমা বিবির