টাটা আইপিএল (Tata IPL) 2022 এর প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস(Chennai super kings) এর বিরুদ্ধে দুর্ধর্ষ জয়লাভ কলকাতা নাইট রাইডার্স (Kolkata knight riders) এর।

আজ আইপিএল 2022 (Tata IPL) এর প্রথম ম্যাচে পরস্পরের সম্মুখীন হয় কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস। আজকের ম্যাচটি অনুষ্ঠিত হয় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম এ (Wankhede stadium)। টসে জিতে প্রথমে kkr বল করার সিদ্ধান্ত নেয়।

প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই সুপার কিংস 20 ওভারে 5 উইকেটে 131 রান করে। 132 রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে কলকাতা নাইট রাইডার্স 4 উইকেটে 133 রান করে জয় লাভ করে।

এই সিরিজের প্রথম ম্যাচে ব্যাট এ নেমে 38 বলে অর্ধশত রান করেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)।অন্যদিকে kkr এর আজিঙ্কা রাহানে(Ajinkey Rahane) 34 বলে 44 রান করে তিনটে জয়ের পথে এগিয়ে নিয়ে যায়।

আজ থেকে শুরু হল টাটা আইপিএল 2022। এবছর আইপিএলে দুটি নতুন টিম যোগদান করেছে গুজরাট টাইটান্স (Gujrat Titans) ও লখনও সুপার জাইন্ট (Lucknow Super Giants)।

ভারতীয় ক্রিকেট প্রেমী মানুষের কাছে খুশির উৎসব শুরু হলো আজ থেকে। নিজের পছন্দের টিম কে সমর্থন করছে ক্রিকেট প্রেমী মানুষেরা।

আরও পড়ুন : Ravindra Jadeja: জাডেজার অধিনায়ক হওয়া নিয়ে কি বললেন সিএসকে সিইও