মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো ২৪ ঘণ্টার মধ্যেই বড়সর সাফল্য পেলো উত্তর ২৪ পরগনা (North 24 Parganas) জেলার পুলিশ।শুক্রবার উত্তর ২৪ পরগনা জেলার পুলিশ সুপার রাজনারায়ণ মুখোপাধ্যায় এবং অতিরিক্ত পুলিশ সুপার বিশ্বচান ঠাকুরের তৎপরতায় উদ্ধার হয় ৭ জন দুস্কৃতী সহ আটটি পাইপগান এবং দশ রাউন্ড কার্তুজ।

 

 

 

সূত্রের খবর বৃহস্পতিবার বগটুই গ্রাম পরিদর্শনে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।বগটুইয়ে দাঁড়িয়েই পুলিশকর্তাদের এদিন তিনি নির্দেশ দেন, জেলায় লুকিয়ে থাকা অস্ত্রশস্ত্র, বোমা উদ্ধার করতে হবে। মুখ্যমন্ত্রীর এই নির্দেশের পরই তত্‍পরতা শুরু করে পুলিশ।অন্যান্য জেলার পাশাপাশি উত্তর ২৪ পরগনা জেলা জুড়েও শুরু হয় চিরুনি তল্লাশি।আর সেই জালেই এবার ধরা পড়ল ৭ জন দুস্কৃতী।

 

 

 

পুলিশ সূত্রের খবর, বারাসাত পুলিশ জেলার ৬টি থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে এই দুষ্কৃতীদের।মূলত বারাসাতে গ্রেফতার হয় এক দুষ্কৃতী, এবং উদ্ধার ১টি পাইপগান সহ ১ রাউন্ড কার্তুজ।দেগাঙা গ্রেফতার দুই দুষ্কৃতী, উদ্ধার দুটি পাইপগান সহ ২ রাউন্ড কার্তুজ।অন্যদিকে দত্তপুকুরে গ্রেফতার হয় ১ দুষ্কৃতী, এবং উদ্ধার হয় ১টি পাইপগান সহ ১ রাউন্ড কার্তুজ।আবার আমডাঙ্গায় গ্রেফতার হয় ১ দুষ্কৃতী, উদ্ধার হয় দুটি পাইপগান সহ দুই রাউন্ড কার্তুজ।এবং হাবড়ায় গ্রেফতার হয় দুই দুষ্কৃতী, উদ্ধার হয় দুটি পাইপগান সহ চার রাউন্ড কার্তুজ।

 

আরো পড়ুন:Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো তারাপীঠ থেকে গ্রেফতার আনারুল হোসেন