‘বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ (‘The Kashmir Files’) প্রতিদিন বক্স অফিসের রেকর্ড তৈরী করে চলেছে । পরিচালক এখন প্রকাশ করেছেন যে তিনি কাশ্মীরি পণ্ডিতদের দেশত্যাগের উপর ভিত্তি করে তার সিনেমার একটি গান গাওয়ার জন্য লতা মঙ্গেশকরের কাছে গিয়েছিলেন।

একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, বিবেক অগ্নিহোত্রী লতা মঙ্গেশকর সম্পর্কে কথা উল্লেখ করেছেন এবং বলেছেন যে তিনি প্রয়াত গায়িকার সাথে যোগাযোগ করেছিলেন এবং তাকে তার চলচ্চিত্র ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর (‘The Kashmir Files’) জন্য একটি গান গাওয়ার জন্য অনুরোধ করেছিলেন। পরিচালক বলেছিলেন যে তার চলচ্চিত্রে এমন কোনো গান নেই যা গণহত্যার শিকারদের প্রতি শ্রদ্ধা জানায়। তিনি প্রকাশ করেছেন যে তিনি একজন কাশ্মীরি গায়কের দ্বারা রেকর্ড করা একটি লোকগান পেয়েছেন এবং তিনি চেয়েছিলেন যে লতা দিদি সেই গানটি গাইবেন। তবে অবসরের পর তিনি চলচ্চিত্রে গান করা বন্ধ করে দিয়েছিলেন।

পরিচালক আরও উল্লেখ করেছেন যে প্রয়াত গায়িকা লতা মঙ্গেশকর গানটি গাইতে রাজি হয়েছিলেন কারণ কাশ্মীর তার হৃদয়ের খুব কাছে ছিল। অতএব, তিনি বলেছিলেন যে কোভিডের প্রকোপ কমে যাওয়ার পরে তিনি গানগুলি (‘The Kashmir Files’) গাইবেন কারণ তাকে স্টুডিওতে যেতে দেওয়া হয়নি। কিন্তু তারপরে তাঁর এই প্রয়ানে পরিচালক এর এই ইচ্ছে স্বপ্নই হয়ে রইলো ।

আরও পড়ুন :Jagdeep : জগদীপ ধনকড়কে ‘লাটসাহেব’ বলে কটাক্ষ মমতার