গত ৯ ডিসেম্বর ২০২১ সালে জমকালো অনুষ্ঠান করে রাজস্থানে বিয়ে সারলেন টিনসেল টাউনের হট জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Vicky-Katrina)। তবে এবার সরকারিভাবে স্বামী-স্ত্রী হলেন ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ। নতুন করে স্বামী স্ত্রী হওয়ার মানে কি ভাবছেন তাইতো?

আসলে সামাজিক বিয়ে হলেও তাঁদের সরকারি বিয়ে সেই সময় হয়নি। এবার ১৯ মার্চ তাঁরা সরকারিভাবে ভারতীয় বিবাহ আইন ১৯৫৪ অনুসারে সরকারিভাবে স্বাক্ষরিত স্বামী-স্ত্রী হলেন। খবর অনুযায়ী, তাঁরা কোর্টে যান সরকারি বিয়ের প্রক্রিয়ার জন্য। সেখানে পরিবারের ঘনিষ্ঠদের সামনে তাঁরা সরকারিভাবে বিয়ের স্বাক্ষর করেন। তারপর দুই পরিবার ডিনারে যায়। সেই ছবি দম্পত্তি আর ভিকির ভাই সানি কৌশল (Sunny Kaushal) সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেন।

আনুষ্ঠানিকভাবে বিয়ে হলেও ঠিক কবে তাঁরা সরকারি বিয়ে সারবেন, সেটা নিয়েও ছিল ধন্দ্ব। তবে অবশেষে ঘটনা যাই হোক না কেন, সামাজিক বিয়ের তিন মাস পর ভিকি-ক্যাট (Vicky-Katrina) সরকারিভাবে স্বামী-স্ত্রী হলেন। বিয়ের পর দুইজনেই নিজেদের হাতে কাজ শেষ করতে কাজে যোগ দিয়েছিলেন। এবার কাজ সেরে তাঁরা পাকাপাকি সামাজিক-সরকারি দু’ভাবেই নিজেদের বিয়েকে সিলমোহর দিলেন।

আরও পড়ুন : vicky -katrina : রাজকীয়ভাবে বিয়ে ভিকি আর ক্যাটরিনার