এক সাইকেল আরোহীর প্রাণ বাঁচাতে এক মর্মান্তিক দুর্ঘটনার(Accident) শিকার হল দুই বাইক আরোহী। আজ সোমবার এই দুর্ঘটনাটি(Accident) ঘটে আরামবাগের খানাকুলের অনন্তনগরে। এই ঘটনায় দুই বাইক আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং আহত হয়েছেন আরও এক যুবক। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় আরামবাগ মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এই ঘটনার জেরে অনন্তনগর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় সূত্রে খবর ।

 

রাস্তায় সামনে চলে আসা এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে থাকা ৩ যুবক রাস্তায় পড়ে যান। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। এই ঘটনার জেরে খানাকুল-মায়াপুর রাস্তায় কিছুক্ষনের জন্য ব্যাপক যানজটের সৃষ্টি হয়। বেশ কিছুক্ষণের জন্য দেহ দুটি রাস্তার উপরই পড়ে ছিল বলে অভিযোগ স্থানীয়দের । তারপর খানাকুল থানার পুলিশ এসে দুর্ঘটনায় নিহতদের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। অন্যদিকে আহতকে উদ্ধার করে আরামবাগ হাসপাতালে পাঠায়।

 

পুলিশ সূত্রে জানানো হয়েছে যে , মৃত ২৭ বছর বয়সী সেখ সাদ্দাম ও ২২ বছর বয়সী সেখ ইরফান দু’জনেই একসাথে ক্যাটারিংয়ের কাজের সাথে যুক্ত। দুইজনেরই বাড়ি খানাকুলের ঘোষপুর এলাকায়। ওদিকে আশঙ্কাজনক অবস্থায় আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন পাশের পোল গ্রামের বাসিন্দা সেখ কুরবান খাঁ। জানা গিয়েছে,প্রত্যেক দিনের মতো এদিনও সকালে ক্যাটারিংয়ের কাজে বের হন ৩ যুবক। বাড়ি থেকে গড়েরঘাটের দিকে কাজের জন্য একটি বাইকে যাচ্ছিলেন ওই তিন যুবক। অনন্তনগরের কাছে দুর্ঘটনাটি(Accident) ঘটে

Fire: আবারও এক ভয়াবহ অগ্নিকাণ্ড , ভস্মীভূত প্রায় ২৫ টি দোকান