ফের সুখবর নিয়ে হাজির বলিউড অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)। মা হতে চলেছেন তিনি। সোমবার নেট মাধ্যমে ভক্তদের সাথে সেই সুখবর ভাগ করে নিলেন অভিনেত্রী। জানালেন, চলতি বছরেই তাঁর ও আনন্দ আহুজার প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। বেবি বাম্পের একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সোনম।

স্বামী আনন্দের কোলে মাথা রেখে শুয়ে আছেন তিনি। দুজনের মুখেই উজ্জ্বল হাসি। আলতো হাসে স্পর্শ করে আছেন বেবি বাম্প। ছবির ক্যাপশনে সোনম (Sonam Kapoor) লিখেছেন, “এই চার হাত চেষ্টা করবে তোমাকে ভাল মানুষ করে তোলার। এই দুটি হৃদয়ের হৃদস্পন্দন জীবনের প্রতিটি পদে তোমার সঙ্গে তাল মিলিয়ে চলবে। একটি পরিবার যা তোমাকে ভালবাসায় ভরিয়ে দেবে, তোমাকে আগলে রাখবে। তোমাকে স্বাগত জানানোর জন্য তর সইছে না।”

ভক্ত থেকে সেলিব্রিটি সবাই অভিনেত্রীর এই পোস্টে মন্তব্য করছেন। সোনমের বোন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এবং খুশি কাপুর (Khushi Kapoor) এই খবর শুনে খুব খুশি। সেই সঙ্গে বাকি সেলিব্রিটিরাও এই খবর শুনে খুব খুশি।

প্রসঙ্গক্রমে, সোনমের গর্ভাবস্থার খবর বেশ কিছুদিন ধরেই আসছিল। তবে প্রতিবারই সেসব প্রতিবেদনকে ভুল বলেছেন অভিনেত্রী। কিন্তু সোনম যেভাবে কিছুদিন কাজ থেকে বিরতি নিয়েছিলেন, তার পর থেকেই তার গর্ভধারণের জল্পনা আরও বাড়তে থাকে।

আরও পড়ুন : Jhund: কেন করমুক্ত নয় এই ছবিটি? প্রতিবাদ প্রযোজকের