উচ্চমাধ্যমিকে সময়সীমা বাড়ানোর দাবিতে আন্দোলন শুরু করে বিশ্বভারতীর(Visva-Bharati) পড়ুয়ারা। আর আন্দোলনে জেরেই পরীক্ষা বয়কট করার ডাক দেয় ছাত্রছাত্রীরা। বিভিন্ন দাবিতে প্রায় ২২দিন ধরে চলছে বিশ্বভারতীতে(Visva-Bharati) পড়ুয়াদের আন্দোলন। এদিন আন্দোলনের জেরে বিশাল রূপ নেয়। হাতাহাতির জেরে আহত হয় একজন ছাত্র।

 

 

পড়ুয়াদের দাবি সোমবার বিশ্বভারতীবিদ্যাভবনে উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষেরপরীক্ষা হওয়ার কথা ছিল। কিন্তু পরীক্ষা দিলেন না পড়ুয়ারা। তাদের কথায় তাদের পরীক্ষার জন্য সময়সীমা বাড়াতে হবে। গত ফেব্রুয়ারি মাসে তাদের টেস্ট পরীক্ষা হয়। এবং তার এক সপ্তাহ পর নোটিশ দেওয়া হয় অফলাইন পরীক্ষার। এদিকে তাদের সমস্ত ক্লাস অনলাইনেই হয়েছে। তাই তাদের দাবি তাদের সময়সীমা বাড়াতে হবে। যতক্ষণে দাবি মানা হবে ততক্ষণ আন্দোলন চালিয়ে যাবে বলে দাবি করেন পড়ুয়ারা।

 

 

 

আন্দোলনের জেরে উত্তেজনা বেড়ে যায় বিশ্বভারতীতে(Visva-Bharati) । হাতাহাতি জেরে আহত হয় একজন ছাত্র। রক্তাক্ত অবস্থায় নিয়ে যাওয়া হয় তাকে হাসপাতালে । পড়ুয়াদের দাবি যতক্ষণ না তাদের দাবী মানা হচ্ছে ততক্ষণ তারা আন্দোলন চালিয়ে যাবে। কিন্তু দেখার বিষয় এত বড় পরীক্ষায় পড়ুয়াদের বয়কট তাদের ভবিষ্যতে কতটা প্রভাব ফেলে।

আরও পড়ুনMurder :সাত বছরের ছেলের বস্তাবন্দী দেহ উদ্ধার,চাঞ্চল্য ছড়িয়েছে পুরো এলাকা জুড়ে