সম্প্রতি শুরু হয়েছে আইএসএলের (ISL 2022) ফাইনাল। বিধিনিষেধ এখন তেমন আর নেই। ফলে মাঠে বসে খেলা দেখতে পারবেন দর্শকরা। ফের কথা বলবে ফুটবলের মাঠ। পাশাপাশি দর্শকদের চিৎকার, গাঙন, স্লোগানে মুখর হয়ে উঠবে গোয়ার ফতোরদা স্টেডিয়াম। কিন্তু এতকিছুর মাঝেও থাকবেন না জামশির এবং মহম্মদ শিবিল।

সূত্রের খবর, ফুটবলপ্রেমী দুই সমর্থক গোয়া আসছিলেন আইএসএলের (ISL 2022) ফাইনালে কেরল ব্লাস্টার্স এবং হায়দ্রাবাদ এফসি-র ম্যাচ দেখতে। কিন্তু পথেই হারালেন প্রাণ। জামশির এবং মহম্মদ শিবিল। আসার পথে দুর্ঘটনায় প্রাণ হারালেন এই দুই ফুটবলপ্রেমী। রবিবার সকাল ৯টা বেজে ২৮ মিনিটে টুইট করে মঞ্জপ্পাডা। তাঁরা কেরল ব্লাস্টার্স সমর্থকদের ক্লাব। তারা টুইটে লেখে, ‘গোয়া আসার পথে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারান জামশির এবং মহম্মদ শিবিল। তাঁদের পরিবারের জন্য আমরা মর্মাহত।’

আরও পড়ুন: Shreyas Iyer: ‘জল’-এর উচ্চারণ ঠিক করিয়ে দিলেন খোদ শ্রেয়াস

এক সংবাদমাধ্যম সূত্রের খবর, উড়ুমা পাল্লাথ নামক একটা জায়গায় ঘটে দুর্ঘটনাটি। সেখানে বৃষ্টিও হয়েছিল বলে জানা যায়। তাঁরা দু’জনে বাইকে করে গোয়া যাচ্ছিলেন খেলা দেখার জন্য। রবিবার ভোর ৫টা নাগাদ দুর্ঘটনা ঘটে। একটি লড়ির সঙ্গে তাঁদের ধাক্কা লাগে বলে জানা যায়। আর সাথে সাথে দু’জনেই দুর্ঘটনা স্থলে প্রাণ হারান।