আড়াই মাস ধরে অন্তঃসত্ত্বা। কিন্তু টের পাননি তিনি। ‘দিব্যি খাচ্ছিলাম-দাচ্ছিলাম, কাজকর্ম করছিলাম, সেটে যাচ্ছিলাম— সবই হিসাব মতো চলছিল। তার পরে কী মনে হল, পরীক্ষা করাতে গেলাম। দেখলাম আড়াই মাস ধরে অন্তঃসত্ত্বা’, সংবাদমাধ্যমকে প্রায় এমনটিই বলেছেন কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)।

সম্প্রতি অনুরাগীদের চমকে দিয়েছে ‘লাফটার ক্যুইন’ ভারতী সিংহের নতুন ফটোশ্যুটের ছবি। মা হতে চলেছেন ভারতী। এবার প্রেগন্যান্সি ফটোশ্যুটও সেরে ফেললেন তিনি। হিসেব অনুযায়ী, আর বেশিদিন বাকি নেই। যে কোনও দিনই সুখবর দিতে পারেন ভারতী সিংহ ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। তারকা দম্পতির প্রথম সন্তান বলে কথা! ফলে উত্তেজনাও চরমে।

ছবিগুলি পোস্ট করে গর্ভবতী কমেডিয়ান লেখেন, ‘আসন্ন সন্তানের মা।’। এপ্রিলের প্রথম সপ্তাহে সন্তানের জন্ম দেওয়ার কথা ভারতীর। গত বছর নিজের ইউটিউব চ্যানেলে মা হওয়ার কথা প্রকাশ্যে আনেন তিনি।

https://www.instagram.com/reel/CbSyQ4egzhM/?utm_medium=copy_link

এমনকি সেটেও ভারতীকে সারপ্রাইজ দিয়েছেন পরিণীতি চোপড়া, মিঠুন চক্রবর্তী, করণ জোহর ও হর্ষ লিম্বাচিয়া স্বয়ং। ভারতীর (Bharti Singh) মা হওয়ার খুশিতে আনন্দে আত্নহারা সবাই। তারা নানারকম মজার মাধ্যমে ভারতীকে আনন্দ দেওয়ার চেষ্টা করছিলেন। ভারতী ও হর্ষের সুখবরে অংশ নেন অনুরাগীরাও। শুভেচ্ছায় ভরিয়ে দেন একাধিক টিনসেল তারকাও। হবু মা-বাবার জন্য রইল শুভেচ্ছা।

আরও পড়ুন : Anushka Sharma: প্রযোজনার মালিকের পদ থেকে সরে যাবেন অভিনেত্রী