আবারো রাজ্যের শাসক দলকে কটাক্ষ শিরোনামে নাম উঠে আসল বিজেপির সর্বভারতীয় সহসভাপতি তথা বিজেপি সাংসদ দিলীপ ঘোষের (Dilip Ghosh)।রবিবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফের বিস্ফোরক মূলক মন্তব্য করলেন তিনি শাসক দলের বিরুদ্ধে।এবার একইসঙ্গে মুখ্যমন্ত্রী ও বাবুল সুপ্রিয়কে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।শহরে একের পর এক গুলির ঘটনায় মহানগর কতটা সুরক্ষিত এ প্রশ্নের জবাবে তিনি এদিন বলেন,”মহানগর বলে আমাদের একটু চোখে বেশি পড়ছে জেলায় জেলায় যে ধরনের হিংসা, অসামাজিক কাজ কারবার শুরু হয়েছে রাজ্য সরকারের কোথাও কোনো নিয়ন্ত্রণ নেই।”

 

 

মুখ্যমন্ত্রীর ভূমিকাকে কটাক্ষ করে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “মুখ্যমন্ত্রীর আর এখন রাজ্যে মন নেই প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন।তাই রাজ্যের মানুষকে এখানকার গুণ্ডাদের হাতে তুলে দিয়েছেন। একই দিনে দু’জন কাউন্সিলর মারা গিয়েছেন, প্রকাশ্যে দিনের বেলা গুলি চালিয়ে দুষ্কৃতীরা ঘুরে বেড়াচ্ছে। তারা ধরা পড়ছে না, ধরা পড়লেও একজন লোকও সাজা পাচ্ছে না।” প্রসঙ্গত ফেজ টুপি পরে বালিগঞ্জে প্রচার করেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী বাবুল সুপ্রিয়।রবিবার দিলীপ ঘোষ সরাসরি বাবুল সুপ্রিয়কে এই নিয়ে নিশানা করে বলেন, “টুপি তো পরেেছন এবার লুঙ্গি পরবেন কবে। মন্ত্রী হওয়ার লোভে পার্টি বদল করেছেন তিনি। নৈতিকতা আদর্শ বলে কিছু নেই তাঁর। মন্ত্রিত্ব চাই সিকিউরিটি চাই একটা গাড়ি চাই এটাই জীবনের লক্ষ্য এখন ওনার।”

 

 

 

এর সাথে তিনি এদিন বলেন,পশ্চিমবাংলায় নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণভাবে এটা কল্পনাও করা যায় না। পরপর নির্বাচন হচ্ছে আমরা দেখছি পুলিশ চোর ধরা বন্ধ করে বিরোধীদের আটকাতেই ব্যস্ত। পশ্চিমবাংলার আইন শৃংখলার দুরাবস্থা হয়েছে এখানেও পুরো শক্তি দিয়ে জোর করে ভোট করার চেষ্টা হবে। এছাড়াও জগন্নাথ সরকারের গাড়িতে বোমা মারার প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, দু’দিন আগেই আমাদের ওপর জেলা প্রেসিডেন্ট কল্যান চৌবের ওপর আক্রমণ হয়েছে। কালকে জগন্নাথ সরকারের ওপর আক্রমণ হয়েছে। আমরা দেখছি দুষ্কৃতীরা দাপিয়ে বেড়াচ্ছে বন্দুক চালাচ্ছে সেখানে সুরক্ষিত কে?যারা মন্ত্রী এমএলএ রাজ্য সরকার তাদেরকে সিকিউরিটি দিয়ে দিচ্ছে। কতজন নেতাকে মন্ত্রীকে সিকিউরিটি দেওয়া সম্ভব সাধারণ মানুষের কি হবে? এইসব নিয়ে এদিন প্রশ্ন তোলেন তিনি।

 

আরো পড়ুন:Medinipur: রাজনৈতিক মতোবিরোধ ভুলে একই মঞ্চে দিলীপ-জুন