পরনে সেই ধুতি-ফতুয়া। গলায় লাল উত্তরীয়। কপালে কাটা তিলক। আর কণ্ঠী। চোখে সানগ্লাস। এমন অবতারেই জিৎ (Jeet) সঞ্চালিত রিয়ালিটি শো ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চ কাঁপিয়ে দিলেন ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকার। এর আগে দাদাগিরির (Dadagiri) মঞ্চেও এসেছিলেন তিনি।

ভুবন বাদ্যকর তাঁর ‘কাঁচা বাদাম দাদা…’ গানটি হিট হওয়ার পর থেকেই রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সুপারস্টার হয়ে যান। বাংলা পেরিয়ে দেশের গণ্ডী ছাড়িয়ে তাঁর গাওয়া মাটির গানে এখন মেতে গোটা বিশ্ব। রিল ভিডিওতে বাদাম কাকুর গানে কোমর দোলাচ্ছেন সকলেই। সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘দাদাগিরি’ মঞ্চে হাজির হয়েছিলেন ভুবন। আর এবার জিতের শো ‘ইসমার্ট জোড়ি’তে হাজির হলেন সস্ত্রীক।

স্টার জলসার ফেসবুক পেজে শোয়ের ওই বিশেষ পর্বের ঝলক শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা গেল, জিৎ (Jeet) ভুবনের স্ত্রীর কাছ থেকে জানতে চান, এখনও পর্যন্ত জীবনে সেরা উপহার কী দিয়েছেন তিনি? সেই প্রশ্নের উত্তরেই তাঁর স্ত্রী জানান যে, ‘চুমু’। ব্যস অমনি সঞ্চালক-অভিনেতা শোয়ের মঞ্চেই আবদার করে বসেন যে সবার সামনেই স্ত্রীকে আরেকবার চুমু খান ভুবন বাদ্যকর। অগত্যা, ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চেই বউকে আদর করে ফেললেন। আগামী ২৬ মার্চ শনি-রবিবার স্টার জলসার পর্দায় এই বিশেষ পর্ব দেখা যাবে।

আরও পড়ুন : The Kashmir Files : ৫৪ জন সক্রিয় কর্মীদের নিয়ে “দ্য কাশ্মীর ফাইলস” সিনেমা দেখতে যাচ্ছেন জগন্নাথ সরকার