বিনোদনের ছোঁয়া আবারও বাংলার রাজনীতিতে।তৃণমূলের তরফ থেকে,আসন্ন উপনির্বাচনে আসানসোল ও বালিগঞ্জ দুই আসনেই তারকা প্রার্থী দেওয়া হয়েছে।আসানসোল লোকসভা কেন্দ্রে এবার প্রার্থী করা হয়েছে বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহাকে (Shatrughan Sinha)। জানা যায় আগামীকাল অর্থাৎ রবিবার সন্ধ্যা থেকেই প্রার্থীকে সামনে রেখে প্রচার শুরু হয়ে যাচ্ছে আসানসোলে। অন্যদিকে বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের ফাঁকা আসনের জন‍্য লড়বেন বিজেপি ত‍্যাগী গায়ক বাবুল সুপ্রিয়।

 

 

তৃণমূল সূত্রে খবর,রবিবার সন্ধ্যা ৬টা নাগাদ অন্ডাল বিমানবন্দরে আসবেন আসানসোলের তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। দলীয় সূত্রে খবর, বিমানবন্দর থেকে আসানসোল শহর পর্যন্ত তাঁকে নিয়ে কার্যত রোড শো করবে রাজ্যের শাসক দল।আসানসোল পুর নিগমের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে শত্রুঘ্ন সিনহা’কে (Shatrughan Sinha)। উল্লেখ্য বিজেপি ছেড়ে ভাগ্যান্বষণে তিনি নাম লিখিয়েছিলেন কংগ্রেসে। আচমকাই সোনিয়া গান্ধির দল ছেড়ে ঘাসফুল শিবিরে নাম লিখিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী শত্রুঘ্ন সিনহা। আর তৃণমূলে নাম লেখানোর কয়েক ঘন্টার মধ্যেই পুরস্কার হিসেবে মিলেছে আসানসোল লোকসভা আসনের প্রার্থীপদ।

 

সূত্রের খবর আগামী সোমবার বা মঙ্গলবার মনোনয়ন জমা দেবেন শত্রুঘ্ন সিনহা। সোমবার দুপুরে শুভক্ষণ দেখে মনোনয়ন জমা দেওয়ার পরিকল্পনা সেরে রাখা আছে। পরিবর্তিত পরিস্থিতিতে সেটা মঙ্গলবারও হতে পারে। সেদিনের জন্যেও শুভক্ষণ দেখে রাখা আছে। মনোনয়ন জমা দেওয়া হয়ে গেলেই জোর কদমে চলবে ভোটের প্রচার। বিভিন্ন বিধানসভা ভিত্তিক কর্মীসভা থেকে শুরু করে রোড-শো এমনকী সভাও করার পরিকল্পনা থাকছে। তবে সবটাই হবে আবহাওয়া ও পরিস্থিতির ওপর নির্ভর করে।প্রসঙ্গত শত্রুঘ্ন অনেক দিন ধরেই রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও মেয়ে কিন্তু এই জগত্‍টার থেকে দূরত্ব বজায় রেখেই চলেছিলেন। কিন্তু এবারেই দেখা যাচ্ছে ব‍্যতিক্রম। বাবার হয়ে প্রচার করতে খুব শীঘ্রই আসানসোলে পা রাখবেন সোনাক্ষী সিনহা। আর ‘দাবাং গার্ল’কে স্বাগত জানানোর জন‍্য ইতিমধ‍্যেই সেজে উঠতে শুরু করেছে আসানসোল।

 

আরো পড়ুন:Malda: ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান হলেন কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী