পূর্ব মেদিনীপুরের (East Midnapore) কাঁথিতে ভাড়াটে খুনি দিয়ে কাউন্সিলারের স্বামী এবং তৃণমূল নেতাকে খুন করে দেওয়ার এবার অভিযোগ উঠল। সম্প্রতি এই ঘটনার একটি অডিও ক্লিপ ভাইরাল হওয়ার পরই চাঞ্চল্য এলাকায়।প্রশ্ন উঠছে,এই খুনের ছকের নেপথ্যে কে বা কারা জড়িত?‌ গুরুতর অভিযোগ উঠেছে কাঁথি পুরসভার সহকারী ইঞ্জিনিয়ার দিলীপ চৌহানের বিরুদ্ধে।

 

প্রসঙ্গত, শেষ হয়েছে কাঁথির পৌরসভা নির্বাচন। যেখানে মাটি হারিয়েছে কাঁথির অধিকারী পরিবার। পৌরসভা এলাকার সাধারণ মানুষ আস্থা রেখেছে তৃণমূল কংগ্রেসের ওপর। দীর্ঘদিন অধিকারী পরিবারের হাতে থাকা কাঁথি পৌরসভা হাতছাড়া হয়েছে অধিকারী পরিবারের। ভোট মিটতে কাঁথি পৌরসভা অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এর একটি ভাইরাল হওয়া অডিও ক্লিপকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।পুরসভার দুর্নীতি রাখতে বেশ কিছুদিন আগেই মাঠে নেমেছিলেন পুরসভার অ্যাসিস্ট্যান্ট চেয়ারম্যান দিলীপ চৌহান। ভোট মিটে যাওয়ার পরেই একটি অডিও ক্লিপ ভাইরাল হওয়ায় রীতিমতো চাঞ্চল্য এলাকায়। যদিও শাসক দলের দাবি অডিও ক্লিপে যে গলা শোনা যাচ্ছে তা কাঁথি পুরসভার অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার দিলীপ চৌহানের।

 

সূত্রের খবর এই দিলীপ চৌহান, প্রাক্তন চেয়ারম্যান তথা শুভেন্দু অধিকারীর ছোট ভাই সৌমেন্দু অধিকারীর ঘনিষ্ঠ।ফোনে এক মহিলার সঙ্গে কথোপকথনে উঠে এসেছে তৃণমূল নেতাকে শেষ করে দেওয়ার কথা।শুধু তাই নয় অডিও ক্লিপে বলা হচ্ছে, মন্ত্রীপুত্র সুপ্রকাশ গিরি সহ চারজন যাতে পুর ভোটে টিকিট না পায় তার জন্য যত অর্থের প্রয়োজন তা দিতে রাজি এই সহকারী ইঞ্জিনিয়ার। এমনকী পুর প্রশাসক হরি সাধন দাস অধিকারীকে এই ইঞ্জিনিয়ারের হাতের মধ্যে রাখার ব্যবস্থাও করতে বলা হয়েছে। সবথেকে বেশি আশঙ্কার ১৫ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর তনুশ্রী চক্রবর্তী ভট্টাচার্যর স্বামী তথা তৃণমূলের নেতা খোকন চক্রবর্তীকে যেন শেষ করে দেওয়া হয়। এই নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের(East Midnapore)কাঁথিতে।এই ঘটনার পর তৃণমূল নেতা খোকন চক্রবর্তীর মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। নিরাপত্তাহীনতা তৈরি হয়েছে মন্ত্রীপুত্র সুপ্রকাশ গিরি সহ শহর তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সুরজিত্‍ নায়ক ও আরও এক কাউন্সিলর সেক সাবুলের। এই নিয়ে থানায় দ্বারস্থ হয়েছেন সকলে।

 

আরো পড়ুন:Kalikapur Sardarpara: আত্মঘাতী যুবক, বিছানায় রক্তাক্ত অবস্থায় যুবতীর দেহ