বিজিট মিউজিক শনিবার কোরিয়ান মোবাইল অ্যাপে একটি বিবৃতি প্রকাশ করেছে যেখানে ওয়েভার্স বিটিএস সদস্য জিন (BTS-Jin) এর বিষয় একটি স্বাস্থ্য আপডেট শেয়ার করেছে ।

বিবৃতিতে প্রকাশ করা হয়েছে যে বিটিএস’ জিন তার দৈনন্দিন কাজকর্মের সময় আঙুলে আঘাত পেয়েছিলেন এবং ১৮ মার্চ তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। বিবৃতিতে আরও বলা হয়েছে যে আঙুলের টেন্ডনের আংশিক ক্ষতির কারণে, জিনকে ডাক্তাররা অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন।

বিবৃতি অনুসারে, ১৮ মার্চ বিকেলে জিনের (BTS-Jin) অস্ত্রোপচার করা হয়েছিল এবং ১৯ মার্চ তাকে ছেড়ে দেওয়া হয়েছিল। তিনি স্থিতিশীলতার জন্য আপাতত একটি কাস্ট পরবেন এবং বিশ্রাম নেবেন।

জিনের অস্ত্রোপচারের খবর অনলাইনে প্রকাশের পরপরই, ARMY (BTS ভক্ত), তার দ্রুত আরোগ্য কামনা করার জন্য টুইটার করতে শুরু করে ।

জিন তার দৈনন্দিন কাজকর্মের সময় তার বাম তর্জনী আঙুলে আহত হন এবং ১৮ মার্চ শুক্রবার পরীক্ষা ও চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালের এমার্জেন্সি তে দেখান । তিনি ডাক্তারদের সাথে পরামর্শ করেন এবং তাকে বলা হয় যে আঙ্গুলের টেন্ডন আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় তাকে অস্ত্রোপচারের প্রয়োজন। শুক্রবার বিকেলে তার (BTS-Jin) বাম তর্জনীতে এক্সটেনসর মেরামতের জন্য অস্ত্রোপচার করা হয়েছিল।

আরও পড়ুন :Remo D`Souza: এক প্রতিযোগীর ঋণ পরিশোধের দায়িত্ব নিলেন