হোলির দিনেও চুরি আর সেই চুরি হলো কাল ৮ চোরের। দাসপুর (Daspur) এলাকাবাসীর হাতে ধরা পড়তেই চললো কিল ঘুষি লাথি। পরে পুলিশ এসে উদ্ধার করে নিয়ে যায় এই চোরদের। তদন্তে নেমেছে সংশ্লিষ্ট এলাকার পুলিশ প্রশাসন। খতিয়ে দেখা হচ্ছে কারণ। যদিও ধৃতরা অন্য জেলার বাসিন্দা।

৬ মহিলা সহ ৮ চোরকে হাতেনাতে ধরে দেওয়া হল গণধোলাই, লাঠির বাড়ি থেকে কিল চড় ঘুষি বাদ পড়ল না কিছুই। দাসপুর থানার পুলিশ গিয়ে উদ্ধার করে ধৃতদের এইদিন কোর্টে তোলা হলে তাদের সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত।

মূলত প্রকাশ্যে দিবালোকে চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ল ৮ চোর।গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাদের। ঘটনা ক্রমে জানা যায় পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার দাসপুর (Daspur) থানার জয়রামচক এলাকার নিমতলা মহাপ্রভু মন্দিরে প্রতি বছরের মত শুক্রবারও বিকেলে দোল খেলায় মেতেছিল এলাকবাসী। আর সেই সময়ে ৬ জন মহিলা ২ পুরুষ চোর হুগলি জেলা থেকে আসে দাসপুরের জয়রামচকে।

একটি মন্দিরে চুরি করতে হোলির আবির মাখে। ভর দুপুরে আবির মেখে চুরি করার সময় হাতে নাতে ধরে ফেলে এলাকার মানুষজন। তখনই তাদের গণধোলাই দেওয়া হয়, কিল চড় ঘুষি লাথি এমনকি ড্রেনের নোংরা কাদাও তাদের মুখে মাখিয়ে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে দাসপুর থানার পুলিশ পৌঁছে জনরোষ থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

যদিও দাসপুর পুলিশ সূত্রে খবর, তারা সকলেই হুগলি জেলার বাসিন্দা। মূলত চুরি করাই তাদের পেশা। এইদিন ধৃতদের ঘাটাল আদালতে তোলা হয়। তাদের সকলের 7 দিনের পুলিশি হেফাজত হয়।

আরও পড়ুন : East Midnapore: ভাড়াটে খুনি দিয়ে তৃণমূল নেতাকে খুনের পরিকল্পনা

By Sk Rahul

Senior Editor of Newz24hours